adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চীনা ফোন কোম্পানি স্পন্সর হওয়ায় আইপিএল বয়কটের ডাক দিলেন ভারতীয় সমর্থকরা

স্পোর্টস ডেস্ক : ভারত-চীনের চলমান সীমান্ত সংঘাতের জের ধরে ইতোমধ্যেই ভারতীয় জনগণ চীনা পণ্য বর্জন করা শুরু করে দিয়েছে। সেই জের ধরে এবারে ভারতের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বর্জনের আহ্বান জানালেন ভারতীয় সমর্থকেরা। কেননা আইপিএলের টাইটেল স্পন্সর চীনের মোবাইল ফোন কোম্পানি ভিভো।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আইপিএল বয়কট লিখে আইপিএল বর্জনের আহ্বান জানিয়েছেন অসংখ্য ভারতীয়। বোর্ড অফ ক্রিকেট কন্ট্রোল ইন ইন্ডিয়ার (বিসিসিআই) আগের সকল স্পন্সরের সঙ্গে চুক্তি বহাল রাখার পরপরই ক্ষোভে ফেটে পড়েন সমর্থকেরা। – ক্রিকবাজ

রোববার আরব আমিরাতে আইপিএলের ১৩তম আসর আয়োজনের অনুমতি দেয় ভারত সরকার। একই সঙ্গে বিসিসিআই সিদ্ধান্ত নেয় সকল স্পন্সরকে ধরে রাখার। সমর্থকদের মতে বোর্ডের এই সিদ্ধান্ত দেশপ্রেমে আঘাত হানছে।

আগামী ১৯ সেপ্টেম্বর আরব আমিরাতে বসতে যাচ্ছে আইপিএলের ১৩ তম আসর। ভারতের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় মরুর দেশে এবারের আইপিএল আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৫৩ দিন ব্যাপী এই টুর্নামেন্টের পর্দা নামবে ১০ নভেম্বর।

বরাবরের মতো এবারের আসরেও আইপিএলের অংশ নিচ্ছে আটটি দল। মুম্বাই ইন্ডিয়ানস, চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস, সানরাইজার্স হায়দরাবাদ, কলকাতা নাইট রাইডার্স, কিংস ইলেভেন পাঞ্জাব এবং রয়্যাল চ্যালেঞ্জার্স। ক্রিকবাজ/ ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া