adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনাকে ভয় দেখাতে বাড়ি লক্ষ্য করে গুলি

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেপোটিজম, স্বজনপোষণ এই সমস্ত অভিযোগে সরগরম বলিউডের অন্দরমহল। সবচেয়ে বেশি এই সব ইস্যুতে সুর সরব ছিলেন কঙ্গনা রানাউত। তবে তার জোরালো প্রতিবাদকে বলিউডের একটা বিরাট অংশ সমর্থন করেনি। এই পরিস্থিতিতে নিজের ঝুলন্ত দেহ উদ্ধারের সম্ভাবনার কথাও বলেছেন অভিনেত্রী। তবে তা যে আত্মহত্যা হবে না, সেকথাও জানিয়েছেন তিনি। এরই মাঝে নতুন বিড়ম্বনা। এবার অভিনেত্রীর মানালির বাড়ির সামনে সন্ত্রাসীরা গুলি চালিয়েছে। থানায় অভিযোগ দায়েরের পর তার বাড়ির সামনে পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে।

কঙ্গনা বলেন, ‘শুক্রবার রাত ঠিক সাড়ে এগারোটায় আমি শোওয়ার ঘরে ছিলাম। তিনতলা বাড়ির বাইরে আচমকা একটা শব্দ পাই। প্রথমে মনে করি বাজি ফাটছে। মানালিতে এখন কোনও পর্যটক নেই। তাই বাজি ফাটার কথাও নয়। তারপর আরেকটা শব্দ পাই। তখনই বুঝতে পারি এটা গুলির শব্দ। তড়িঘড়ি নিরাপত্তারক্ষীর কাছে যাই। তিনি জানান কোনও শিশু হয়তো এ কাজ করেছে। কিন্তু আমরা পাঁচজন বুঝতে পারি এটা গুলির শব্দ। নিরাপত্তারক্ষী হয়তো কোনও কারণে তা বুঝতে পারেননি।

নিরাপত্তার স্বার্থে কুল্লু থানায় অভিযোগ জানানো হয়। বিশাল পুলিশবাহিনী তার বাড়িতে যায়। তবে তদন্তকারীদের সন্দেহজনক কিছুই নজরে আসেনি। শুক্রবার রাতে এলাকায় আসা বহিরাগত গাড়ির তথ্য খতিয়ে দেখছে পুলিশ। অভিনেত্রীর বাড়িতে নিরাপত্তার স্বার্থে সব সময়ের জন্য পুলিশকর্মী নিয়োগ করা হয়েছে। কে বা কারা অভিনেত্রীর বাড়ি লক্ষ্য করে গুলি চালাল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। অভিনেত্রীর অনুমান, সুশান্তের মৃত্যুর পর সরব হওয়ার জেরে তাকে কেউ ভয় পাওয়ানোর জন্য এ কাজ করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া