adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত অভিনেত্রী পপি এখন কেমন আছেন

বিনােদন ডেস্ক : করোনায় আক্রান্ত হয়েছেন সাদিকা পারভিন পপি। শুক্রবার এই খবর প্রকাশ হতেই ভক্ত-অনুরাগীদের প্রার্থনার মাঝে আছেন একাধিকবার জাতীয় পুরস্কার পাওয়া এ ঢালিউড সুন্দরী।

গলাব্যথা-কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্ট আছে পপির। শরীরও খুব দুর্বল। তবে জ্বর নেই। এই অবস্থায় পারিবারিক চিকিৎসকের পরামর্শ নিয়ে খুলনার শিববাড়ীর পৈতৃক বাড়িতে আইসোলেশনে আছেন।

করোনার লক্ষণ দেখা দিলে গত সপ্তাহে নমুনা পরীক্ষা করান পপি। বুধবার ফলাফল আসে তিনি কভিড-১৯ পজিটিভ।

পপি জানান, বেশ কিছুদিন ধরে জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও যায়। কিন্তু শরীর ভালো লাগছিল না। একসময় শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের সদস্যরা করোনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। গত বুধবার সেই ফল হাতে পান।

নায়িকা বলেন, “এখন শারিরীক অবস্থা আগের চেয়ে অনেকটা ভালো। জ্বর নেই। গলাব্যথা ও কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্ট আছে। তবে স্বাদ ও ঘ্রাণ এখনো ফিরে পাইনি।”

আরও জানান, এই ক’দিনে প্রচুর পরিমাণে গরম পানির ভাপ নিয়েছেন। আগামী সপ্তাহে দ্বিতীয়বার করোনা টেস্ট করাবেন। প্রথম টেস্ট খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করিয়েছিলেন। সেখানে পজিটিভ ধরা পড়ে।

এখনো হাসপাতালে যাওয়ার প্রয়োজন বোধ করছেন না জানিয়ে পপি বলেন, “করোনামুক্ত হয়ে আবার যেন কাজে ফিরতে পারি, সুন্দরভাবে জীবনযাপন করতে পারি এবং সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়াতে পারি এজন্য দেশাবাসীর কাছে দোয়া চাই।”

দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর খুলনায় অবস্থায় করছেন পপি। তিন মাসের বেশি সময় ধরে সেখানেই আছেন।

এর আগে পপির পরিবারের কেউ করোনায় আক্রান্ত হননি। তবে কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল মানুষদের মাঝে খাবার বিতরণ করেছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া