adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এন্ড্রু কিশোর স্মরণে শুটিং ফ্লোরে ‘ইত্যাদি’

বিনােদন ডেস্ক : প্রতি ঈদুল ফিতরে বিটিভিতে প্রচার হয় বড় আয়োজনে নির্মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। চলতি বছর শুটিং ফ্লোরে করোনা ঝুঁকি থাকায় পুরোনো অনুষ্ঠান সংকলন করে দর্শকদের উপহার দেন হানিফ সংকেত।

এ দিকে সাধারণত ঈদুল আজহায় ‘ইতাদি’ প্রচার না হলেও এবার ব্যতিক্রম হচ্ছে। হানিফ সংকেত জানালেন, এই ঈদেও প্রচার হবে সংকলিত ‘ইত্যাদি’। তবে এই পর্বে একটি বিশেষ অংশ রয়েছে, যেটি নির্মিত হয়েছে নতুন করেই।

হানিফ সংকেত বলেন, ‘‘সাধারণত ঈদুল আজহায় কখনো ‘ইত্যাদি’ নির্মাণ হয় না। কিন্তু পূর্ব সূচি অনুযায়ী নতুন পর্ব প্রচার করার তারিখ ৩১ জুলাই। মানে ঈদের আগের দিন রাত। কিন্তু এখনো শুটিং করার মতো নিশ্চিন্ত পরিবেশ সৃষ্টি হয়নি। তাই নতুন পর্ব তৈরি করা সম্ভব হয়নি। অন্যদিকে বিটিভি কর্তৃপক্ষের ইচ্ছা ঈদ আয়োজনে সংকলিত হলেও একটি বিশেষ পর্ব প্রচার করার। কারণ, রোজার ঈদের পর্বটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এসব বিবেচনায় এবারও জমজমাট সংকলিত একটি পর্ব নিয়ে হাজির হচ্ছি আমরা। তবে বিশেষ প্রয়োজনে এর মধ্যে কিছু অংশ নতুন করে শুটিং করা হয়েছে।’’

নতুন অংশের শুটিং করার কারণ, সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে বিশেষ শ্রদ্ধা জানানো।

উল্লেখ্য যে, দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ‘ইত্যাদি’র মাধ্যমেই নুতন গান নিয়ে টিভি পর্দায় ফিরে এসেছিলেন এন্ড্রু কিশোর। এবারের পর্বে দেখানো হবে সেই গানটিও। রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরীদির একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার সংকলিত পর্ব।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ঈদের তৃতীয় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে অনুষ্ঠানটি প্রচার হবে। পুনঃপ্রচার হবে ৮ আগস্ট একই সময়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া