adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিজর মাঠেই হোঁচট খেলো ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক : এফএ কাপের সেমি-ফাইনাল থেকে বিদায় নেওয়ার হতাশা কাটতে না কাটতেই এবার লিগে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে উলে গুনার সুলশারের দলকে রুখে দিয়ে আগামী মৌসুমে প্রিমিয়ার লিগে থাকা নিশ্চিত করেছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

দুই দলের লড়াই বুধবার ১-১ সমতায় শেষ হয়। এই ড্রয়ের পরও ৬৩ পয়েন্ট নিয়ে আপাতত তালিকার তিন নম্বরে উঠেছে ইউনাইটেড। ৬২ পয়েন্ট নিয়ে পাঁচে থাকা লেস্টার সিটির বিপক্ষে আসরে নিজেদের সবশেষ ম্যাচে ড্র করলেই চ্যাম্পিয়ন্স লিগে ফিরবে দলটি।

লিগের প্রথম পর্বে গত সেপ্টেম্বরে ওয়েস্ট হ্যামের মাঠে ২-০ গোলে হেরেছিল প্রতিযোগিতার সফলতম দলটি। এফএ কাপে চেলসির বিপক্ষে হারা ম্যাচ থেকে চারটি পরিবর্তন নিয়ে খেলতে নামা ইউনাইটেড তৃতীয় মিনিটে এগিয়ে যেতে পারতো। তবে অঁতনি মার্সিয়ালের শট রুখে দেন সফরকারী গোলরক্ষক লুকাস ফাবিয়ানিস্কি।

প্রথমার্ধের যোগ করা সময়ে উল্টো গোল হজম করে ইউনাইটেড। সফল স্পট কিকে ওয়েস্ট হ্যামকে এগিয়ে নেন মিশেল আন্তোনিও। ডি-বক্সের ভেতর পল পগবা হ্যান্ডবল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫১তম মিনিটে স্বাগতিকদের ম্যাচে ফেরান ম্যাসন গ্রিনউড। ডি-বক্সের ভেতর মার্সিয়ালের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন তরুণ এই ইংলিশ ফরোয়ার্ড। বাকি সময়ে দুই দলই একাধিক সুযোগ পেয়েছিল। কিন্তু আর গোলের দেখা পায়নি কেউই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া