adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুকুর থেকে বোনকে বাঁচিয়ে ভাই পেলো ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন’ খেতাব

স্পোর্টস ডেস্ক : বোনকে বাঁচিয়ে আলোচনায় আসা ব্রিজার ওয়াকার তার সাহসিকতার জন্য পেলো পুরস্কার। ওয়ার্ল্ড বক্সিং কাউন্সিল ব্রিজার ওয়াকারকে দিয়েছে ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন খেতাব।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের উয়োমিং প্রদেশে ছোট বোনকে বাঁচাতে আহত হয় ৬ বছর বয়সি ব্রিজার। বাড়ির পেছনে বন্ধুর সঙ্গে খেলছিল ব্রিজার। সঙ্গে ছিল ৪ বছর বয়সী বোন।

হঠাৎ জার্মান শেফার্ড প্রজাতির কুকুর বোনকে তাড়া করে। বোনের বিপদ দেখে দ্রুত ছুটে যায় ব্রিজার। কুকুরের সঙ্গে ধস্তাধস্তিতে আহত হয় সে। কুকুড়ের কামড়ের কারণে তার মুখে ৯০টি সেলাই দিতে হয়েছে। – নিউইয়র্ক টাইমস

ব্রিজারের সাহসিকতা সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরেন চিকিৎসকরা। এরপর রাতারাতি ভাইরাল হয়ে যায় ব্রিজার। ওয়ার্ল্ড বক্সিং কাউন্সিল তাৎক্ষণিক তাকে রিয়েল হিরোর মর্যাদা দেন এবং ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন ঘোষণা করে।

মঙ্গলবার ওয়ার্ল্ড বক্সিং কাউন্সিল ব্রিজারের হাতে তার বেল্ট তুলে দেন। সঙ্গে দেন ডব্লিউবিসির ক্যাপ ও টি-শার্ট। গোল্ডের বেল্টে লেখা ছিল, ‘দ্য নিউ ডব্লিউবিসি চ্যাম্পিয়ন অব দ্য ওলার্ল্ড ব্রিজার, দ্য ব্রেভেস্ট ম্যান অন আর্থ, ওয়ালকার’। নিউইয়র্ক টাইমস/ রাইজিংবিডি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া