adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুটবলার আরিফকে যোগালির কাজ করতে হবে না, বদলে গেছে জীবন

নিজস্ব প্রতিবেদক : ২০১৯ সালে আড়াই লাখ টাকা চুক্তিতে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের দল অগ্রণী ব্যাংকে নাম লেখান আরিফ। কিন্তু করোনা ভাইরাসে লিগ বাতিল হওয়ায় গভীর সংকটে পড়েন এই ফুটবলার। সংসার টানতে শেষতক দৈনিক মাত্র ৪শ টাকায় যোগালি কাজ শুরু করেন তিনি।

পত্রিকায় এ নিয়ে প্রতিবেদন প্রকাশের পর নারায়নগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান পতœী সালমা ওসমান লিপি আরিফ হাওলাদারকে যোগালির কাজ থেকে ফিরিয়ে আনেন। নগদ ৫০ হাজার টাকা সহায়তায় পুনরায় মাঠে ফেরার জন্য সার্বিক ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বস্ত করেন।

এদিকে আরিফের জন্য সবচেয়ে বড় সুসংবাদ বয়ে আনে সাইফ পাওয়াটেক লিমিটেড। প্রতিষ্ঠানটি আরিফকে আবারো পেশাদার লিগে খেলার সুযোগ করে দিয়েছে। আরিফের হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দিয়ে তাকে চট্টগ্রাম আবাহনীতে নেয়ার কথা বলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের মহাসচিব তরফদার মোহাম্মদ রুহুল আমিন।

আরিফের বিষয়ে নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেন, সংবাদটি আমার নজরে আসার পর সর্বপ্রথম আরিফকে আর্থিক অনুদান দিয়ে রাজমিস্ত্রীর যোগালি কাজ থেকে ফেরানো হয়েছে। এর মধ্যে ওর জন্য একটি টিমের ব্যবস্থা করার চেষ্টা করছিলাম। কিন্তু শুনলাম চট্টগ্রাম আবাহনীতে তাকে সুযোগ করে দেয়া হয়েছে।

তরফদার রুহুল আমীন জানান, আরিফের মত ফুটবলার মাঠ থেকে হারিয়ে গেলে দেশের প্রতিভা হারিয়ে যাবে। আমি ব্যক্তিগত ভাবে খুবই আহত হয়েছি এসব ফুটবলারের দুর্দশার কথা শুনে। আরিফকে চট্টগ্রাম আবাহনীতে নেয়া হয়েছে। দলবদল শুরু হলেই আরিফকে দলে অন্তর্ভুক্ত করা হবে। – উল্লেখ্য, অগ্রণী ব্যাংকের হয়ে আরিফ ২০১৮ -১৯ মওসুমে পেশাদার ফুটবল খেলছিলেন। করোনার কারণে লিগ বন্ধ হয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া