adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রোনালদোর দুই পেনাল্টি গোলে জুভেন্টাস পরাজয় এড়ালো

স্পোর্টস ডেস্ক : আগের ম্যাচের দুঃস্বপ্নের হার ভুলতে মরিয়া ছিল জুভেন্টাস। তবে, উল্টো ঘরের মাঠে হারতে বসেছিল মাওরিসিও সাররির দল। দুইবার পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ক্রিশ্চিয়ানো রোনালদোর দুই পেনাল্টি গোলে হার এড়াতে পেরেছে তারা।

সেরি আর ম্যাচটি শনিবার ২-২ গোলে ড্র হয়েছে। আতালান্তার গোল দুটি করেন দুভান সাপাতা ও রুসলান মালিনোভস্কি। দুইবার এগিয়ে গিয়েও জেতা হলো না দলটির। টানা নয় জয়ের পর পয়েন্ট হারাল আতালান্তা।
৩২ ম্যাচে ২৪ জয় আর চার ড্রয়ে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে জুভেন্টাস। টানা তিন ম্যাচে হারা লাৎসিওর চেয়ে ৮ পয়েন্টে এগিয়ে গেছে দলটি। ৬৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরেই রয়েছে আতালান্তা।

শুরুতে সফরকারীদের চেপে ধরে জুভেন্টাস। প্রাথমিক ঝাপটা সামলে স্বাগতিকদের রক্ষণ কাঁপিয়ে দেয় জারন পিয়েরো গাসপেরিনির দল। বলের নিয়ন্ত্রণ ধরে রেখে আক্রমণাত্মক ফুটবলের সুফলটাও পায় দ্রুত। ষোড়শ মিনিটে এগিয়ে যায় আতালান্তা। দারুণ টার্নে মাটাইস ডি লিখটকে এড়িয়ে আলেহান্দ্রো গোমেস বল বাড়ান দুভান সাপাতাকে। রদ্রিগো বেন্তানকুরকে এড়িয়ে স্লাইড করে ১২ গজ দূর থেকে জাল খুঁজে নেন কলম্বিয়ান ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুতে সমতা ফেরায় জুভেন্টাস। দিবালার ক্রস মার্টেন ডে রনের হাতে লাগলে পেনাল্টি পায় স্বাগতিকরা। ৫৫তম মিনিটে সফল স্পট কিকে আসরে নিজের ২৭তম গোলটি করেন রোনালদো। শেষের নাটকীয়তা উত্তেজনা ছড়ায় ম্যাচে। ৮১তম মিনিটে লুইস মুরিয়েলের কাছ থেকে বল পেয়ে বুলেট গতির শটে জাল খুঁজে নেন ইউক্রেনের মিডফিল্ডার মালিনোভস্কি।
মুরিয়েলের হ্যান্ডবলের জন্যই পরে পেনাল্টি পায় জুভেন্টাস। ৯০তম মিনিটে আরেকটি সফল স্পট কিকে দলকে আবার সমতায় ফেরান রোনালদো। আসরে পেনাল্টি থেকে এটি তার একাদশ গোল। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া