১৩ই জুলাই, ২০২০ ইং | ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

adv

চিত্রনায়ক জায়েদ খান – হিরো আলমের দ্বন্দ্ব মেটালেন অনন্ত-বর্ষা

বিনোদন প্রতিবেদক : কিছুদিন আগে অভিনেতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের ফেসবুক লাইভ অনুষ্ঠানে অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান মন্তব্য করেন, তিনি নাকি হিরো আলম নামে কাউকে চেনেন না। এই মন্তব্যে বেশ ক্ষেপে যান হিরো আলম। তিনি ফেসবুক লাইভে এসে জায়েদের এই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানান। এমনকি, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতিতে অভিযোগও করেন।

মোটকথা, জায়েদ খানের সঙ্গে একপ্রকার দ্বন্দ্বে জড়িয়ে পড়েন ফেসবুক ও ইউটিউবের আলোচিত মুখ হিরো আলম। তিনি জায়েদকে নানা চ্যালেঞ্জও ছুঁড়ে দেন। দাবি করেন, দেশের মানুষ তাকেই বেশি চেনেন, জায়েদকে নয়। অন্যদিকে, এমন পরিস্থিতির জন্য জায়েদ কাঁঠগড়ায় তোলেন উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে। বলেন, জয় তার অনুষ্ঠানে তারকাদের ডেকে নিয়ে অপমান করেন।

তবে আলোচনার কেন্দ্রে সবসময়ই ছিল জায়েদ খান ও হিরো আলমের দ্বন্দ্ব। অবশেষে দুই অভিনেতার সম্পর্কের সেই বরফ গলাতে এগিয়ে আসলেন তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষা। জায়েদ-আলমের দ্বন্দ্ব তারা মিটিয়ে দিয়েছেন বলে ফেসবুকে দাবি করেছেন। শনিবার অনন্ত জলিল তার ভেরিফায়েড ফেসবুক পেজে চারজনের একসঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেন।

সেই ছবিতে দেখা গেছে, একপাশে জায়েদ খান ও অন্যপাশে হিরো আলম, আর মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন অনন্ত-বর্ষা জুটি। ছবিটির ক্যাপশনে অনন্ত লিখেছেন, ‘নাথিং ইমপসিবল।’ এমন মধ্যস্থতার জন্য অনন্ত জলিলকে ধন্যবাদ জানিয়েছেন অগণিত সিনেপ্রেমীরা।

এদিকে গত ১৮ জুন অনন্ত জলিল প্রযোজিত একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন হিরো আলম। সেই ছবিতে থাকবেন অনন্ত-বর্ষা জুটিও। আরও থাকবেন চিত্রনায়ক ইমন। সেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন হিরো আলম। সংবাদমাধ্যমকে এমনটাই জানান ছবির প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল।

এটি হবে হিরো আলমের কেরিয়ারের তৃতীয় ছবি। তিনি প্রথম অভিনয় করেন ‘মার ছক্কা’ ছবিতে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সাহসী হিরো আলম’ নামে আরেকটি ছবি। এটির প্রযোজকও হিরো আলম। সেই হিসেবে অনন্ত জলিল প্রযোজিত ছবিটি হবে তার তৃতীয় ছবি। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া