adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টম মুডির টি-টোয়েন্টি একাদশে জায়গা হয়নি সাকিব-বাবর ও গেইলের

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। বিশ্বের প্রায় প্রতিটি লিগেই খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর। অথচ তারকা এই অলরাউন্ডারকেই নিজের নির্বাচিত সেরা টি-টোয়েন্টি একাদশে রাখেননি টম মুডি।

তবে অবাক করা ব্যাপার হলো শুধু সাকিবই নয়, মুডির একাদশে ঠাই হয়নি টি-টোয়েন্টি ফরম্যাটের এক নম্বর ব্যাটসম্যান বাবর আজম, ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইলের!

সানরাইজার্স হায়দরাবাদের সাবেক এই প্রধান কোচ তাঁর একাদশে অধিনায়ক কাম ওপেনার হিসেবে রেখেছেন রোহিত শর্মাকে। রোহিতের সঙ্গে দ্বিতীয় ওপেনার হিসেবে মুডির পছন্দ তাঁরই স্বদেশী ডেভিড ওয়ার্নারকে। এরপর তিন নম্বরে ভারতের দলপতি বিরাট কোহলিকে রেখেছেন অস্ট্রেলিয়ান এই কোচ।

চার এবং পাঁচ নম্বরের জন্য মুডির পছন্দের তালিকায় রয়েছেন যথাক্রমে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স ও ক্যারিবিয়ান নিকোলাস পুরান। অলরাউন্ডার কোটায় তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেলকে রেখেছেন মুডি।

স্পিনারদের মধ্যে সুনীল নারিন এবং আফগানিস্তানের রশিদ খান রয়েছেন এই একাদশে। দুই পেসারের হিসেবে মুডির দলে আছেন ভারতের জাসপ্রিত বুমরাহ এবং ইংল্যান্ডের ক্যারিবিয়ান বংশোদ্ভূত পেসার জফরা আর্চার। এছাড়া ১২তম সদস্য হিসেবে একাদশে আছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

টম মুডির টি-টোয়েন্টি বিশ্ব একাদশ: ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সুনীল নারিন, মিচেল স্টার্ক, রশিদ খান, জাসপ্রিত বুমরাহ, জফরা আর্চার, রবীন্দ্র জাদেজা (১২তম সদস্য)।- ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া