১৩ই জুলাই, ২০২০ ইং | ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

adv

এশিয়া কাপ বাতিল, সৌরভ গাঙ্গুলির এই বক্তব্যের ভিত্তি নেই : পিসিবি

স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধান সৌরভ গাঙ্গুলি চলতি বছরের এশিয়া কাপ বাতিল হয়ে যাওয়ার কথা জানিয়েছেন। কিন্তু তার দাবিকে পাত্তা দিচ্ছে না আয়োজক পাকিস্তানের ক্রিকেট বোর্ড (পিসিবি)। কারণ, এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) তরফ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

আগের দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি লাইভ শোতে সৌরভ বলেছেন, ‘২০২০ সালের এশিয়া কাপ বাতিল হয়ে গেছে, যা কিনা আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। – ক্রিকইনফো

পিসিবির মিডিয়া ডিরেক্টর সামিউল হাসান দিয়েছেন পাল্টা জবাব। তার মতে, সৌরভের বক্তব্য পুরোপুরি ভিত্তিহীন এবং এসিসি প্রধান নাজমুল হাসানই কেবল এ বিষয়ে চূড়ান্ত ঘোষণা দিতে পারেন।

সৌরভ গাঙ্গুলি যে বক্তব্য দিয়েছেন, তা (এশিয়া কাপের কার্যক্রম) এগিয়ে নেওয়ার উপরে কোনো প্রভাব ফেলবে না। এমনকি তিনি যদি প্রতি সপ্তাহেও এ ধরনের মন্তব্য করেন, তাতেও এসবের কোনো ভিত্তি বা মূল্য থাকে না।

এশিয়া কাপ সম্পর্কিত সিদ্ধান্ত এসিসি নেবে। ঘোষণাটি কেবল সংস্থার সভাপতি নাজমুল হাসানই দিতে পারেন। আমার জানা মতে, এসিসির পরবর্তী সভার দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।

এসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল বর্তমানে আছেন ইংল্যান্ডের লন্ডনে। বুধবার রাতে তার প্রোস্টেটে সফলভাবে সম্পন্ন হয়েছে অস্ত্রোপচার।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন অবশ্য এশিয়া কাপ মাঠে গড়ানোর ব্যাপারে আশাবাদী, ‘আমি যতদূর জানি, এসিসির পরিচালকরা ২০২০ সালের এশিয়া কাপ নিয়ে কাজ করছেন। নির্ধারিত সময়ে যদি আসরটি না হয়, সেক্ষেত্রে অন্যান্য কী কী বিকল্প থাকতে পারে, সেগুলো তারা খুঁজে বের করার চেষ্টা করছেন। – ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া