adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীর সিভিল সার্জনের করোনায় মৃত্যু

ডেস্ক রিপাের্ট : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ফেনীর সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন (৫৫)। মঙ্গলবার (৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে রাজধানী ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফেনী সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
জেলা করোনা নিয়ন্ত্রণকক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ বলেন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেনকে ১৮ জুন দুপুরে ফেনী থেকে অ্যাম্বুলেন্সে রাজধানীর আজগর আলী হাসপাতালে নেওয়া হয়।

এর আগে, শ্বাসকষ্ট অনুভব করলে ১৪ জুন দুপুরে হাসপাতালের চতুর্থ তলার আইসোলেশনে ভর্তি হন তিনি। এরআগে, ১২ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজের পরীক্ষাগার থেকে প্রাপ্ত প্রতিবেদনে ডা. সাজ্জাদ হোসেনের করোনা পজিটিভ ফল আসে। সেদিন থেকেই তিনি সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্য লেমুয়ার গ্রামের বাড়িতে ‘হোম আইসোলেশনে’ ছিলেন।

ডা. সাজ্জাদ হোসেন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের ২৫তম ব্যাচের ছাত্র ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ডা. নাদিয়া দিলরুবা ও এক কন্যাসন্তান রেখে গেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া