adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ আসায় ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিচ্ছেন হাফিজ, ওয়াহাবসহ ৬ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক : বড় সুখবর পেলেন মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজসহ পাকিস্তানের ছয় ক্রিকেটার। তিন দিনের মধ্যে টানা দ্বিতীয় পরীক্ষাতেও তাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি। কাজেই ইংল্যান্ড সফরে থাকা দলের সঙ্গে যোগ দিতে তাদের আর কোনো বাধা নেই।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পরিচালনায় প্রথম দফার পরীক্ষায় হাফিজ, ওয়াহাব, শাদাব খানসহ পাকিস্তানের মোট ১০ ক্রিকেটারের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। তবে গেল শনিবার দ্বিতীয় পরীক্ষায় তাদের মধ্যে ছয়জনের নেগেটিভ ফল আসে। শর্ত অনুযায়ী, ইংল্যান্ড যেতে তাদের আরেকটি নেগেটিভ ফল দরকার ছিল। সোমবার তৃতীয় দফার পরীক্ষাতেও হাফিজ, ওয়াহাব, শাদাব, ফখর জামান, মোহাম্মদ হাসনাইন ও মোহাম্মদ রিজওয়ানের ফল নেগেটিভ এসেছে। ক্রিকইনফো

বাণিজ্যিক ফ্লাইটে এই ছয়জনকে শিগগিরই ইংল্যান্ড নিয়ে যাওয়ার ব্যবস্থা করবে পিসিবি। তবে গত কয়েকদিনে অভিজ্ঞ অলরাউন্ডার হাফিজের পরীক্ষা হয়েছে মোট চারবার। পিসিবির তত্ত্বাবধানে প্রথম দফায় পজিটিভ আসার পর নিজ উদ্যোগে তিনি আরেকবার পরীক্ষা করিয়েছিলেন। নেগেটিভ ফলের রিপোর্ট টুইটারে জানিয়ে বোর্ড থেকে তিরস্কৃতও হয়েছিলেন তিনি। তবে সংকট কেটে গেছে। পিসিবি পরিচালিত নতুন আরও দুই পরীক্ষাতে তিনি করোনামুক্ত প্রমাণিত হয়েছেন।

এদিকে, প্রথম দুই পরীক্ষায় নেগেটিভ আসা ২০ ক্রিকেটারকে নিয়ে ইতোমধ্যে ইংল্যান্ডে পৌঁছেছে পাকিস্তান দল। ম্যানচেস্টারে টিম হোটেলে ১৪ দিনের আইসোলেশনে আছে তারা। করোনাভাইরাস মহামারির পরিবর্তিত পরিস্থিতিতে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে বেশ আগেভাগেই ইংল্যান্ড যেতে হয়েছে পাকিস্তানকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী মাসে শুরু হতে যাওয়া তিন টেস্টের সিরিজ শেষ হলে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে স্বাগতিক ইংল্যান্ড। সূচির দিনক্ষণ অবশ্য এখনও চূড়ান্ত হয়নি। – ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া