১লা জুলাই, ২০২০ ইং | ১৭ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

adv

এফএ কাপের সেমিফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক : প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে গোল হলেও নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ১-১ গোলের সমতায়। অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তে হ্যারি ম্যাগুয়েরের গোলে নরউইচ সিটিকে হারিয়ে এফএ কাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে প্রতিযোগিতার কোয়ার্টার-ফাইনাল লড়াইয়ে ২-১ গোলের জয় পায় রেড ডেভিলরা। এই নিয়ে সব ধরনের প্রতিযোগিতায় চলতি মৌসুমে টানা ১৪টি ম্যাচে অপরাজেয় রইল ক্লাবটি। সেই সঙ্গে ৩০ বারের মতো নিশ্চিত করল এফএ কাপের শেষ চার।

প্রিমিয়ার লিগে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৩-০ গোলে জয় পাওয়া দলে আটটি পরিবর্তন এনে নরউইচের মাঠে দল নামান কোচ ওলে গুনার শুলসার। উভয় দল গোলের বেশ কিছু সুযোগ পেলেও গোল শূন্যতায় শেষ হয় প্রথমার্ধের খেলা। – দেশরূান্তর

বিরতির পর ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় অতিথি দল। ডি-বক্সের মাঝামাঝি থেকে ডান পায়ের শটে জালে বল জড়ান নাইজেরিয়ান উইঙ্গার ওদিওন ইগহালো। ম্যাচের ৭৫তম মিনিটে সমতা ফিরিয়ে বসে নরউইচ। সতীর্থের কাছ থেকে বল পেয়ে গোল করেন ইংলিশ মিডফিল্ডার টড ক্যান্টওয়েল। ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার এক মিনিট আগে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিক দল।

অতিরিক্ত সময়ে একের পর এক সুযোগ পেয়েও জালের দেখা পাচ্ছিল না ম্যানইউ’র খেলোয়াড়রা। ম্যাচ যখন টাইব্রেকারে গড়ানোর দুই মিনিট বাকি তখন দলকে কাক্সিক্ষত গোল এনে দেন ম্যাগুয়েরে। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
« May   Jul »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া