২৮শে জুন, ২০২০ ইং | ১৪ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

adv

কফি উইথ করণের নতুন সিজন নিয়ে বিপাকে চ্যানেল

বিনােদন ডেস্ক : বলিউড তারকার সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার প্রায় দুই সপ্তাহ হয়ে গেলেও ভারতজুড়ে আলোচনায় তিনি। এখনো বলিউড ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি।

এর মধ্যে সুশান্তের বহু ভক্ত ‘কফি উইথ করণ’ নিষিদ্ধ করার দাবি তুলেছেন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে এই সেলিব্রিটি শোটির সিজন ৭ এই মুহূর্তে আনতে চাইছে না স্টার চ্যানেল কর্তৃপক্ষ।

জি নিউজ জানায়, সুশান্তের মৃত্যুর পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে ‘কফি উইথ করণ’-এ সোনম কাপুর ও আলিয়া ভাটের একটি এপিসোডের অল্প কিছু অংশ।

সেখানে নিজেদের কিছু মন্তব্যের জেরে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে সোনম ও আলিয়াকে। অনেকেই মনে করছেন করণ ইচ্ছাকৃতভাবেই সুশান্তকে অপমান করেছেন।

করণ তারকা সন্তানদের বলিউডে সুযোগ দেওয়ার জন্যই বাইরে থেকে আসা প্রতিভাবান অন্য তারকাদের ঢুকতে দেন না বলেও অভিযোগ উঠেছে। আর একারণেই করণ জোহরের প্রতিও ক্ষিপ্ত মানুষজন তার প্রযোজনা সংস্থা ও তারকা সন্তানদের ছবি বয়কটের ডাকও দিয়েছেন।

এমন পরিস্থিতিতে ‘কফি উইথ করণ’ সিজন ৭ নিয়ে আসতে ইচ্ছুক নয় চ্যানেল কর্তৃপক্ষ। ভবিষ্যতে পরিস্থিতি স্বাভাবিক হলেও করণের এই শোয়ে আর অংশ নিতে চাইছেন না অনেক তারকা, এমনটাও গুঞ্জন উঠেছে।

তবে এ বিষয়ে স্টার ওয়ার্ল্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি।

বলিউড তারকাদের নিয়ে যে সব শো এত দিন পর্যন্ত দর্শক দেখেছেন, তার মধ্যে প্রথম সারিতেই থাকবে ‘কফি উইথ করণ’। তারকাদের হাঁড়ির খবর বের করে আনতে জুড়ি নেই করণের। বহু অজানা তথ্য এই শো-এর মাধ্যমে প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি ওই শো-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও কে এল রাহুল। সেখানে নারীদের সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেন ওই দুই ক্রিকেটার। কিন্তু তা সম্পাদনা না করেই দেখানো হয়।

ফলস্বরূপ ওই দুই ক্রিকেটারকে দল থেকে নির্বাসনে পাঠানো হয়। এই ঘটনা নিয়েও প্রশ্নবিদ্ধ হয় ‘কফি উইথ করণ’।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া