adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এ বছর হচ্ছে না, আগামী বছরও বঙ্গবন্ধু বিপিএল হুমকির মুখে

নিজস্ব প্রতিবেদক : অন্যান্য দেশের মতো বাংলাদেশের গোটা ক্রিকেটাঙ্গনও করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে আছে। হুমকির মুখে পড়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) আগামী আসরও। পরিস্থিতির উন্নতি না হলে চলতি বছর মাঠে গড়াবে না এই টুর্নামেন্টটি।এরই মধ্যে বিষয়টি নিশ্চিত করেছেন বিবিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। চূড়ান্ত সিদ্ধান্তের জন্য অন্তত তিন মাস সময় প্রয়োজন বলে জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এই পরিচালক।
মল্লিক বলেছেন, সবকিছু প্রস্তুত করতে তিন মাস সময় লাগবে। তবে আমাদের বাস্তবতা নিয়েও চিন্তা করতে হবে। দেশের করোনা পরিস্থিতি ভালো নয়। সুতরাং যখন পরিস্থিতি ভালো হবে তখন এটা নিয়ে আমরা কাজ করার চিন্তা করছি।

বিবিপিএলের তারিখ নিয়েও অনিশ্চিত মল্লিক। তার ভাষ্যমতে, ‘পুরো বিশ্বে অর্থনৈতিক অবস্থা খারাপ। এগুলো থামানো যাবে না। আমি বিশ্বাস করি যদি পরিস্থিতি ভালো হয় তাহলে বিপিএল মাঠে গড়াবে। যদিও আমরা নির্দিষ্ট কোনো তারিখ কিংবা সময় নির্ধারণ করতে পারছি না।

চলতি বছর অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু করোনাভাইরাসের কারণে সেই সেই টুর্নামেন্টও পড়ে গেছে অনিশ্চয়তার মুখে। একই সঙ্গে টি-টোয়েন্টি এশিয়া কাপ নিয়েও শঙ্কা রয়েছে। তবে বিশ্বকাপ এবং এশিয়া কাপ আয়োজন হলে আগামী বছর স্থানান্তরিত করা হবে বিবিপিএলের আসর।
এই প্রসঙ্গে মল্লিক বলেন, আমাদের সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। এর আগে এশিয়া কাপ টি-টোয়েন্টি খেলার কথা আমাদের। যদি এই ইভেন্টগুলো হয়, তাহলে বিপিএল দেরিতে শুরু হবে। সেক্ষেত্রে আগামী বছর স্থানান্তরিত করা হবে টুর্নামেন্টটি। – তথ্যসূত্র, ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া