adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আপনারা তো ভালো-মন্দ খান, এবার সাবেক ক্রিকেটারদের সাহায্যে এগিয়ে আসুন, সমর্থকদের উদ্দেশে টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী

স্পাের্টস ডেস্ক : দেশজুড়ে লকডাউনের ফলে একদিকে যেমন খেলাধুলা বন্ধ, অন্যদিকে তেমনই সমস্যায় প্রাক্তন ক্রিকেটার এবং আম্পায়াররা। সমস্যায় গ্রাউন্ড স্টাফরাও। আসলে প্রাক্তন ক্রিকেটারদের অনেকেরই দিন চলে কোনও অ্যাকাডেমি বা ক্রিকেট প্রশিক্ষণ কেন্দ্র চালিয়ে। কিন্তু লকডাউনে সেসব বন্ধ। ফলে আর্থিক দিক থেকে সমস্যায় পড়েছেন তারা। এবার এদের পাশে এসে দাঁড়ালেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী।

লকডাউনের জেরে ক্রিকেট বন্ধ হওয়ার কারণে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন মাঠকর্মী, স্থানীয় স্তরের আম্পায়ার এবং ম্যাচ অফিসিয়ালরা। এদের রোজগার কোনওকালেই বিরাট কিছু ছিল না। এই দু’মাসের বেশি সময় কাজ বন্ধ থাকায় তারা আরও বিপাকে। অনেকেকেই চূড়ান্ত আর্থিক সমস্যার মধ্যে পড়তে হয়েছে।

এদের সকলের পাশে এবার দাঁড়ালেন টিম ইন্ডিয়ার হেড কোচ। টুইটারে তিনি সমর্থকদের উদ্দেশে অনুরোধ করেছেন, এই কঠিন সময়ে প্রাক্তন ক্রিকেটার, আম্পায়ার এবং মাঠকর্মীদের পাশে দাঁড়ান। এই কঠিন সময়ে আপনারা বাসা-বাড়িতে ভালো মন্দ খেতে পারেন। এবার একটু সাবেক ক্রিকেটারদের পাশে দাড়ান। তাদেও সাহায্য করুন। সামান্য সাহায্যে বহু মানুষ উপকৃত হবেন। মুম্বইয়ের একটি স্বেচ্ছাসেবী সংস্থায় সাহায্যের জন্য আবেদন করেছেন শাস্ত্রী। এই সংস্থাটি মুম্বইয়ের অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের আর্থিকভাবে সাহায্য করছে।

উল্লেখ্য, এর আগে বিরাট কোহলি, রোহিত শর্মা থেকে শুরু করে শচীন টেন্ডুলকার, সৌরভ গঙ্গোপাধ্যায়রা লকডাউনে সাধারণ মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছেন। প্রধানমন্ত্রীর তহবিলে আর্থিক সাহায্যের পাশাপাশি সরাসরি সাধারণ মানুষের কাছেও ত্রাণ পৌঁছে দিয়েছেন সৌরভ-শচীনরা। শাস্ত্রী নিজেও প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করেছেন।
বারবার করোনা মোকাবিলায় সরকারকে সাহায্য করার আবেদনও জানিয়েছেন। লকডাউনের পক্ষে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হয়ে গলা ফাটিয়েছেন। এবার প্রাক্তন ক্রিকেটারদেরও সাধ্যমতো সাহায্যের আশ্বাস দিলেন। – সংবাদ প্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া