adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিক হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের রাঙা বউ, বললেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক : টেলিভিশনের পর্দায় দর্শকরা ক্রিকেটারদের খেলা দেখেন, ক্রিকেটারদের আলোচনা শোনেন। বলা চলে দর্শকরা বাইরে থেকে যা দেখতে পান সবই ফরমাল। তবে, ড্রেসিংরুমে কিংবা হোটেলে অন্য সবার মতো ক্রিকেটাররাও দুষ্টুমি করেন, মজা করেন। নিজেদের মতো করে সময় কাটান, আড্ডায় মেতে ওঠেন।

বাংলাদেশ দলের ক্রিকেটাররা যখন বাইরের দেশে সফরে যান তখন একদিন নিজেরা রান্না করে খান। আর এই রান্না করার আয়োজন করেন তামিম ইকবাল। রাঁধেন ইমরুল কায়েস ও মুশফিকুর রহিম। রান্না করার বাইরেও মুশফিকুর রহিম সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে, রুমের সব জিনিসপত্র সবসময় গুছিয়ে রাখতে পছন্দ করেন। সবকিছু মিলিয়ে মজার ছলে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘মুশফিক হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের বউ, রাঙা বউ’।

শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে আড্ডায় মাতেন তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। তখন এই চার তারকা তাদের অনেক মজার ঘটনা তুলে ধরেন।

এ সময় তামিম ইকবাল বলেন, ‘বাংলাদেশ দলে আমরা সবসময় একটা জিনিস উপভোগ করি। যখন আমরা দেশের বাইরে যাই, তখন সুযোগ-সুবিধা পেলে যেকোনো একদিন নিজেরা রান্না করে খাই। এখন এই কাজের দায়িত্ব নিয়েছেন ইমরুল কায়েস ও মুশফিকুর রহিম। তার কাছ থেকেই শুনি।
মুশফিকুর রহিম বলেন, ‘বাইরে এক-দেড় মাসের সফরে গেলে এমনিতেও আমরা একটু অবসাদগ্রস্ত হয়ে পড়ি। বাইরের খাওয়া তো আসলে বাসার মতো হয় না। আমি মনে করি যে, এটার কৃতিত্ব অনেকাংশে তোর (তামিম)। কারণ উদ্যোক্তার কাজটা তুই করিস। বাজার করা, রান্নাঘর ঠিক করা- এসব কাজ তুই করিস। পরে আমরা বাকিরা সাহায্য করি।
এসময় ইমরুল কায়েসকে মূল শেফ হিসেবে জানান মুশফিক। একইসঙ্গে নিজের রান্নার রহস্য হিসেবে স্ত্রীর কথাও স্বীকার করেন তিনি। মুশফিক বলেন, ‘রান্নার দিক থেকে আসলে ইমরুলই মেইন শেফ। আমিও চেষ্টা করি। আমার স্ত্রী হোয়াটসঅ্যাপে সবসময় আমাকে এটা-ওটা পাঠায়, কোনটার পরে কী দিতে হবে সব বলে বলে দেয়। এভাবেই করি আর কি। -ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া