adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হিরো আলম শতাধিক দরিদ্র পরিবারকে ‘ঈদ উপহার’ দিলেন

নিজস্ব প্রতিবেদক : শতাধিক দরিদ্র ও অসহায় পরিবারের হাতে ঈদ উপহার তুলে দিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার (২১ মে) নিজ এলাকা এরুলিয়া ইউনিয়নের তিন গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে তিনি ঈদের খাদ্যসামগ্রীর প্যাকেট অসহায়দের হাতে তুলে দেন।

হিরো আলম বলেন, আমি এরুলিয়া ইউনিয়ন থেকে নির্বাচন করেছিলাম মেম্বার পদে। হেরে গিয়েছিলাম। কিন্তু জয় পরাজয় কোনো বিষয় নয়, আমি মানুষের জন্য কাজ করতে চাই। তাই এরুলিয়া, বানদীঘি, পাগলাপূর গ্রামের অসহায় মানুষদের তালিকা করে ১০০ পরিবারের হাতে ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আমি কোনো কিছুর বিনিময়ে এসব করি না। আল্লাহ আমাকে যতটুকু সামর্থ দিয়েছে ততটুকু দিয়ে আমি মানুষের পাশে থাকতে চাই।’

এর আগে, করোনাভাইরাসের সংকটকালে বগুড়া জেলার হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন হিরো আলম। সেসময় তিনদিন ধরে বগুড়ার নন্দীগ্রাম, কাহালু ও শেরপুর এলাকার প্রায় ৫০০ পরিবারের মাঝে চাল, ডাল ও আটাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

প্রসঙ্গত, বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নে আশরাফুল আলম ওরফে হিরো আলমের কেবল ব্যবসা রয়েছে। তিনি নিজের পরিবার, বাবা-মাকে দেখাশোনার পাশপাশি মানুষদের সহযোগিতা করে আসছেন। স্থানীয়ভাবে হিরো আলম ডিশ আলম নামে পরিচিত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া