adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাফুফে কর্মকর্তাদের সঙ্গে অনলাইন মিটিংয়ে জামাল ভূইয়া-জেমিরা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তাদের অনেকে, অধিনায়ক জামাল ভূইয়াসহ একাধিক খেলোয়াড় ও জাতীয় দলের কোচ জেমি ডে অনলাইন মিটিংয়ে আলোচনা করেছেন নানা বিষয় নিয়ে।
করোনাভাইরাসের প্রকোপে স্থগিত থাকা প্রিমিয়ার লিগ কদিন আগে বাতিল করেছে বাংলাদেশে ফুটবল ফেডারেশন। একই সঙ্গে বাতিল হয়েছে স্বাধীনতা কাপ, বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগও। বৃহস্পতিবার ন্যাশনাল টিমস কমিটির কর্মকর্তাদের সঙ্গে আলাপচারিতায় নিজের চাওয়া জানিয়েছেন খেলোয়াড়দের অনেকে। ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি হলে জাতীয় দলের খেলোয়াড়দের জন্য ‘আইসোলেশন ট্রেনিং ক্যাম্প’ করার কথা বলেছেন। ক্লাবের সঙ্গে জামাল-জীবনদের চুক্তি নিয়ে কাজী সালাউদ্দিন ও আব্দুস সালাম মুর্শেদীর সঙ্গে আলোচনা করবেন বলেও জানান তিনি।

খেলোয়াড়দের মূল চিন্তার জায়গা হচ্ছে কখন নতুন মৌসুম এবং লিগ শুরু হবে। এটা নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতির উন্নতির ওপর। তারা আরও জানতে চেয়েছে, যে মৌসুমটা বাতিল হয়ে গেল, সেই মৌসুমে ক্লাবের সঙ্গে তাদের চুক্তির কী হবে? যদিও বিষয়টি আমাদের কমিটির নয়, কিন্তু বিষয়টি আমরা বাফুফে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতিকে জানাবো।
ছুটি কাটাতে বর্তমানে ডেনমার্কে থাকা অধিনায়ক জামাল এই দুঃসময়েও ফিটনেস ধরে রাখার জন্য সতীর্থদের তাগিদ দিয়েছেন।

ফিট থাকা সব খেলোয়াড়ের জন্যই গুরুত্বপূর্ণ। অবশ্য আমি জানি, সবাই নিয়মিত অনুশীলন করছে। ব্যক্তিগতভাবে আমি সবার ইতিবাচক মানসিকতা দেখতে মুখিয়ে আছি। আশা করি, আমরা এই ট্রেনিং ক্যাম্প শুরু করতে পারব। কেননা, বাকিদের জন্য আমাদের উদাহরণ হতে হবে।

বাফুফের সঙ্গে নতুন চুক্তির বিষয়টি মৌখিকভাবে পাকাপাকি হয়ে রয়েছে জেমি ডের। করোনাভাইরাসের কারণে বর্তমানে ইংল্যান্ডে থাকা এই কোচ পরিস্থিতির উন্নতি হলে বাংলাদেশে ফিরে সারবেন চুক্তির আনুষ্ঠানিকতা। অনলাইন মিটিংয়ে এই ইংলিশ কোচ জানালেন শিষ্যদের দেখে স্বস্তি পাওয়ার কথা।

ছেলেদের ভালো দেখাচ্ছে। এই মিটিং আসলে ছিল ওদের শারীরিক ও মানসিক পরিস্থিতি কেমন আছে তা দেখার এবং জাতীয় দলের সামনের দিনগুলোর জন্য সম্ভাব্য পরিকল্পনা সাজানোর। – বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া