adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেসবুক লাইভ আড্ডায় তামিম বললেন, রাত ১টা পর্যন্ত আমি সৌরভ গাঙ্গুলির ফোনের অপেক্ষায় ছিলেন

নিজস্ব প্রতিবেদক : ২০১২ আইপিএলে পুনে ওয়ারিয়র্সের হয়ে খেলার জন্য ডাক পেয়েছিলেন তামিম ইকবাল। সেই আসরে একটি ম্যাচেও খেলার সুযোগ হয়নি বাংলাদেশের এই ওপেনারের। তাই শূন্য হাতেই দেশে ফিরতে হয়েছিল তাকে।

শুক্রবার (১৬ মে) ভারতের ওপেনার রোহিত শর্মার সঙ্গে ফেসবুক লাইভে আড্ডা দিয়েছেন তামিম। সেখানে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক নিজের আইপিএলের অভিজ্ঞতা ভাগ করেছেন। শুনিয়েছেন মজার একটি গল্প।

আইপিএল প্রসঙ্গে তামিম বলেছেন, ২০১২ তে আমি আইপিএল খেলেছিলাম। আমি পুনে ওয়ারিয়র্সে ডাক পেয়েছিলাম এবং দাদা (সৌরভ গাঙ্গুলি) দলটির নেতৃত্বে ছিলেন। আমার মনে হয় প্রথম ম্যাচ ওয়াংখেড়েতে ছিল। ঠিক একদিন আগে আমাদের অনুশীলন ছিল।
তিনি তামিমকে বলেছিলেন, ম্যাচের আগে তিনি যদি তামিমকে কল দেন তবে মনে করতে হবে তিনি একাদশে আছেন। আর যদি কল না দেন তবে তামিম একাদশে থাকবেন না।

মজার ব্যাপার হলো তামিম প্রথম ম্যাচের আগে রাত ১টা পর্যন্ত অপেক্ষায় থাকলেও তার ফোন বাজেনি। এমনকি পুরো আসরেই তামিমকে কল করেননি গাঙ্গুলি। ফলে একটি ম্যাচেও মাঠে নামা হয়নি বাংলাদেশের এই ওপেনারের।
সেই গল্প জানিয়ে তামিম বলেন, অনুশীলন থেকে যখন হোটেলে আসলাম, দাদা আমার দিকে এগিয়ে আসলো এবং বললো, আমি যদি তোমাকে কল দেই তাহলে মনে করবে তুমি একাদশে আছো। আর যদি কল না দেই তাহলে মনে করবে তুমি একাদশে নেই। এভাবেই সে একাদশ ঘোষণা করতো।
আমার কাছে ব্যাপারটা বেশ আকর্ষণীয় মনে হয়েছিল। আমি রাত ১টা পর্যন্ত অপেক্ষা করেছিলাম ফোন বাজেনি এবং পুরো টুর্নামেন্টেই এটা বাজেনি। তাই আমার একটি ম্যাচও খেলা হয়নি। এটা দুর্ভাগ্যজনক এবং আমি আইপিএল থেকে যে অভিজ্ঞতা পেয়েছি সেটা দারুণ। সূত্র, ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া