adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার বিয়ে করেছেন শখ ?

বিনোদন ডেস্ক : করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। এই মরণভাইরাসের থাবা পড়েছে বাংলাদেশেও। এখানে মৃতের সংখ্যা ২০০ পার হওয়ার অপেক্ষায় আর আক্রান্তের সংখ্যা ইতোমধ্যেই ছাড়িয়েছে ২০ হাজার। এই ভয়াবহতার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে নানা গুঞ্জন। যার একটি ইতোমধ্যেই মিথ্যা বলে প্রমাণিত হয়েছে। সেটা হলো বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামনের মৃত্যুর খবর।

তবে এবার যে গুঞ্জনটির কথা বলতে যাচ্ছি সেটার এখনো কোনো সুরাহা হয়নি। সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে শুক্রবার থেকে গুঞ্জন, জনপ্রিয় নাট্য অভিনেত্রী ও মডেল আনিকা কবীর শখ আবারও বিয়ে করেছেন। শুধু সোশ্যাল মিডিয়া নয়, টেলিপাড়ায় কান পাতলেও একই গুঞ্জন শোনা যাচ্ছে। তার ভিত্তিতে একাধিক সংবাদমাধ্যম প্রতিবেদনও ছেপেছে।

সেই গুঞ্জনে বলা হচ্ছে, বহুদিন ধরেই এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছিলেন অভিনেত্রী শখ। লকডাউনের ভেতরেই সম্প্রতি নাকি তারা গোপনে বিয়ে করেছেন। এ বিষয়ে নিশ্চিত হতে শখের ব্যক্তিগত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এছাড়া অভিনেত্রীর কাছের কেউও তার বিয়ের ব্যাপারে নিশ্চিত কোনো তথ্য দিতে পারেনি।

শখ ২০১৫ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেতা নিলয় আলমগীরকে। তার আগে এ জুটি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তাদের প্রেমের তরী ঠিকঠাক চললেও সংসারের তরী সেভাবে চালাতে পারেননি। হাল ছেড়ে দেন দুজনেই। মাত্র দুই বছর টিকেছিল তাদের দাম্পত্য। ২০১৭ সালের শুরুতেই তারা ডিভোর্সের ঘোষণা দেন।

কাজেই, চলমান গুঞ্জন সত্যি হলে এটা হবে শখের দ্বিতীয় বিয়ে। যদিও এই গুঞ্জনের কোনো সত্যতা এখনো খুঁজে পাওয়া যায়নি। সত্যটা তখনই জানা যাবে, যখন শখ নিজে মুখ খুলবেন। তাই সবাই আপাতত অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী কখন নিজে তার বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। সেই পর্যন্ত ধৈর্য্য ধরতেই হচ্ছে।

২০০২ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল শখের। সে সময় তিনি অভিনয় করেছিলেন ‘স্বাক্ষর’ নামের একটি টিভি নাটকে। এরপর ‘অদ্ভুতুরে’ নামের একটি ধারাবাহিকের মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু করেন। আর এখন তো তিনি টিভি নাটকের নামকরা একজন তারকা। শখ কাজ করেছেন কিছু বিজ্ঞাপনেও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া