adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আইপিএল হোক বা না হোক ক্রিকেটারদের বেতন কাটছাঁট করবে না বোর্ড, বললেন গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের প্রকোপে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে আছে আইপিএলের এবারের আসর। সেই সুবাদে ভারতীয় গণমাধ্যমগুলোতে জোর গুঞ্জন উঠেছিল আইপিএলেরে এবারের আসর কোনোক্রমে বাতিল হলে কাটাছেঁড়া করা হবে বিরাট কোহলিদের বেতন। গুঞ্জনের মাত্রা বাড়তে দিলেন না বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি, সাফ জানিয়ে দিয়েছেন আইপিএল হোক বা না হোক, ক্রিকেটারদের বেতনে কোনওরকম কাটছাঁট করবে না বোর্ড।

করোনার কারণে এবছরের মতো বিশ বাঁও জলে ভারতের কোটিপতি ক্রিকেট লিগ। আদৌ হবে কিনা বা হলেও কবে হবে, এ বিষয়ে কোনও নির্দিষ্ট তারিখ বিসিসিআই এখনও জানাতে পারেনি। তার ওপর অক্টোবরে ভারতের অস্ট্রেলিয়া যাওয়ার কথা রয়েছে। সেখানে অজিদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারতীয় দল। তারপর আবার অস্ট্রেলিয়াতেই অনুষ্ঠিত হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। ইন্ডিয়ান এক্সপ্রেস
এদিকে আবার ক্রিকেটারদের ন্যূনতম ১৪ দিন আইসোলেশনের কথাও বলা হচ্ছে। সব মিলিয়ে শেষ পর্যন্ত কোনটা কতটা করা সম্ভব হবে, তা নিয়ে সন্দিহান ভারতীয় ক্রিকেট বোর্ড।

তবে বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্ক রাহানেদের পারিশ্রমিক কেটে নেওয়ার পথে বোর্ড যে হাঁটবে না, তা একপ্রকার পরিষ্কার। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই প্রেসিডেন্ট বলেছেন, ‘আইপিএল না হওয়ার কারণে বোর্ডের ৪ হাজার কোটি টাকার ক্ষতি হবে। এটা বিরাট ক্ষতি। যদি কোনও একসময় গিয়ে আইপিএল আয়োজন করা যায়, তবুও আমরা ক্রিকেটারদের প্রাপ্য কেটে নেব না।
এদিকে করোনার কারণে অস্ট্রেলিয়ায় গিয়ে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। এখনও পর্যন্ত ধার্য ক্রীড়াসূচি অনুযায়ী ভারত বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজের পরই বিরাট কোহলিদের খেলতে হবে বিশ্বকাপ (টি-২০)। তারপর ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ করা কতটা সম্ভবপর হবে বিশেষ করে যেখানে অন্তত ১৪ দিনের আইসোলেশন মানতে হবে, তা নিয়েই তৈরি হয়েছে সংশয়। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া