২০শে মে, ২০২০ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

adv

খেলোয়াড়দের বর্তমান পারফরম্যান্স দিয়ে বার্সেলোনা চ্যাম্পিয়নস লিগ জিততে পারবে না, বললেন মেসি

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার খেলোয়াড়দের বর্তমান পারফরম্যান্সের ওপর ভর করে চ্যাম্পিয়নস লিগ জেতা যাবে না বলে মনে করেন দলটির তারকা লিওনেল মেসি।
তার মতে, ইউরোপীয় ক্লাব ফুটবলের সর্বোচ্চ শিরোপা জিততে হলে খেলোয়াড়দের পারফরম্যান্সের আরও উন্নতির পাশাপাশি প্রধান কোচ কিকে সেতিয়েনের সঙ্গে মতবিরোধ কমিয়ে আনতে হবে।
স্পেনে করোনাভাইরাসের প্রাদুর্ভাব অনেকটা কমে আসায় কভিড-১৯ টেস্ট দিয়ে এরই মধ্যে ব্যক্তিগত অনুশীলনে ফিরেছে বার্সেলোনার খেলোয়াড়রা। পরিস্থিতি উন্নতি হলেই চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে নাপোলির মুখোমুখি হবেন মেসিরা।- দেশরূপান্তর
গত ফেব্রুয়ারিতে প্রথম লেগে প্রথম লেগে ইতালিয়ান ক্লাবটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল বার্সেলোনা। ধারণা করা হচ্ছে আগস্ট থেকে ফের শুরু হবে চ্যাম্পিয়নস লিগের লড়াই।

বার্সেলোনার চ্যাম্পিয়নস লিগ জেতার সম্ভাবনা নিয়ে ক্রীড়া বিষয়ক ম্যাগাজিন স্পোর্টকে মেসি বলেন, “আমাদের যে দল তাতে আমার কখনই সন্দেহ নেই। আমরা যে সব শিরোপা জিততে পারি তা নিয়েও সন্দেহ নেই। কিন্তু এভাবে খেলে জেতা যাবে না।

লকডাউনের আগে কোচ সেতিয়েন বলেছিলেন, অসাধারণ খেলছে তার দল। লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ দুটো শিরোপাই জয়ের ব্যাপারে আশাবাদী তিনি। কোচের এমন মন্তব্যে একমত নন মেসি। চ্যাম্পিয়নস লিগে নিজের অভিজ্ঞতা তুলে ধরে ছয়বারের বর্ষসেরা ফুটবলার বলেন, “সবারই মতামত আছে। সবাই সম্মান পাওয়ার দাবিদার। আমি খুব ভাগ্যবান যে, প্রতি মৌসুমেই চ্যাম্পিয়নস লিগ খেলা হয়েছে। এসবের ভিত্তিতে বলব, আমি জানি যে, এখন আমরা যেভাবে খেলছি তাতে চ্যাম্পিয়নস জেতা সম্ভব নয়। এটাই মনে হয় সেতিয়েন ভুল বুঝছেন। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2020
M T W T F S S
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া