adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আইসিসির মজার জবাবে শোয়েবের টুইট, নিয়ন্ত্রক সংস্থা কীভাবে নিরপেক্ষতা থেকে দূরে সরে যাচ্ছে

স্পোর্টস ডেস্ক : স্টিভেন স্মিথকে আউট করতে মাত্র ৪টি বল প্রয়োজন হবে বলে মন্তব্য করেছিলেন শোয়েব আখতার। সে মজা করেই বলুন বা কি, সামাজিক যোগাযোগ মাধ্যমে এনিয়ে বেশ ঝড় ওঠে। টুইটারে করা শোয়েবের মন্তব্য নিয়ে আইসিসিও টুইট করেছিল। শোয়েবের টুইটের ছবির সঙ্গে হাসির দুটি প্রতীকী ছবি পোস্ট করে তারা। তবে শোয়েব আইসিসিকে এর জবাব দিতে ছাড়েননি।-আইসিসি ওয়েবসাইট

ঘটনার শুরুর ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর করা একটি টুইট থেকে। তারা সাবেক ও বর্তমান মিলিয়ে ২০জন ক্রিকেটার নিয়ে জোড়া তৈরি করে পোস্ট করেছিল।

বিরাট কোহলি-শেন ওয়ার্ন, বাবর আজম-গ্লেন ম্যাকগ্রা, সাইদ আনোয়ার জাসপ্রিত বুমরাহ, স্টিভেন স্মিথ-শোয়েব আখতার এমন ১০টি জোড়া। যাদের মধ্যে কোন দুজনের দ্বৈরথ দেখতে পছন্দ করবেন, এমন প্রশ্নই ভক্তদের মাঝে ছুঁড়ে দেয় ক্রিকইনফো।

শোয়েব আখতার সেই টুইট রিটুইট করে লিখেছিলেন, এমনকি আজও, তিনটি বাউন্সার ছুড়ব, চতুর্থ বলে আমি স্টিভেন স্মিথকে আউট করব। লোল।’ শোয়েবের এই টুইটের পর আইসিসি হাসির টুইটটি করে। তারা শোয়েবের টুইটের স্ক্রিনশটের সঙ্গে বাস্কেটবল কিংবদন্তি মাইকেল জর্ডানের হাসির দুটি ছবি পোস্ট করে। যে ছবি দুটি হাসির ইমোজি হিসেবে ব্যবহৃত হয়।

যা নিয়ে সাবেক পাকিস্তানি বোলার দু-দুটি টুইট করেছেন। প্রথমবার আইসিসির টুইটের স্ক্রিনশট পোস্ট করে শোয়েব লিখেছেন, আইসিসি কীভাবে নিরপেক্ষতা থেকে দূরে সরে যাচ্ছে। মূল এভাবেই যেখানে রাষ্ট্র পরিচালিত হয়।

এরপর খেলোয়াড়ি জীবনে বাউন্সারের আঘাতে কিভাবে ব্যাটসম্যানদের পরাস্ত করেছেন, তার একটি ভিডিও পোস্ট করেছেন শোয়েব। যেখানে রয়েছে গ্যারি কার্স্টেনের রক্তাক্ত হওয়া, ব্রায়াল লারা, সৌরভ গাঙ্গুলীর মতো ব্যাটারের ভূ-পতিত হওয়ার দৃশ্য।

ভিডিওর ক্যাপশনে আইসিসিকে উদ্দেশ্য করে শোয়েব লিখেছেন, ‘প্রিয় আইসিসি, নতুন মিম অথবা ইমোজির সন্ধান করুণ। দুঃখিত আমি কোনোটি পেলাম না। শুধু কিছু সত্যিকারের ভিডিও পেলাম।-ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া