adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তন্ময় তানসেন ছাড়তে পারলেন না ‘ভাইকিংস’

নিজস্ব প্রতিবেদক : ‘ভাইকিংস’ ছাড়ার ঘোষণা দিয়ে বেশ তোলপাড় তুলেছিলেন ব্যান্ডটির ভোকালিস্ট ও প্রতিষ্ঠাতা সদস্য তন্ময় তানসেন। কিন্তু ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই মঙ্গলবার দিবাগত রাতে জানা গেলাে, এ গায়ক দলেই থাকছেন।

রাত ২টার পর ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে ভাইকিংস জানায়, তন্ময় দলে থাকছেন।

এর আগে মঙ্গলবার দুপুরে তন্ময় তানসেন ভাইকিংস ছেড়েছেন বলে জানানো হয় ব্যান্ডটির ফেইসবুক পেজে। কারণে হিসেবে গায়ক একক ক্যারিয়ারের প্রতি মনোযোগী হচ্ছেন বলে জানানো হয়। তবে এই কারণ অস্বীকার করে নিজেদের মনোমালিন্যকে ভাইকিংস ছাড়ার কারণ হিসেবে উল্লেখ করেন তন্ময় তানসেন।

১৯৯৭ সালে গঠিত হয়ে ভাইকিংস ১৯৯৯ সালেই ‘স্টার সার্চ’ প্রতিযোগিতায় সেরা ব্যান্ড হয়।

২০০০ সালে ভাইকিংস’র প্রথম অ্যালবাম ‘জীবনের কোলাহল’ ও ২০০১ সালে ভালোবাসা দিবসের বিশেষ অ্যালবাম ‘ভালোবাসি যারে’ প্রকাশ হয়। এরপর ২০০৪ সালে কি-বোর্ডস্ট বাবু বিদেশে চলে যাওয়ায় ১০ বছর ধরে ব্যান্ডের কাযর্ক্রম স্থবির ছিল।

বছর পাঁচেক আগে ভোকালে তন্ময় তানসেন, লিড গিটারে সেতু, বেইজ গিটারে জনি, কি-বোর্ডে বাবু ও ড্রামসে সায়মনকে নিয়ে পুরোনো লাইনআপে ফেরার ঘোষণা দেয় দলটি।

বড় একটা সময় ‘ভাইকিংস’ আড়ালে থাকলেও নাটক ও চলচ্চিত্র পরিচালনার মধ্য দিয়ে সরব ছিলেন তন্ময় তানসেন। তারই পরিচালিত ‘রান আউট’ সিনেমার মাধ্যমে আবারও গানে ফিরে ‘ভাইকিংস’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া