adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

করোনা উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় এনসিসি ব্যাংকের ২ কর্মকর্তার মৃত্যু

ডেস্ক রিপাের্ট : করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় এনসিসি ব্যাংকের ঊর্ধ্বতন দুই কর্মকর্তার মৃত্যু হয়েছে। এদের একজনের বাড়ি ফেনী ও আরেক জনের বাড়ি চট্টগ্রামে।

জানা গেছে, গতকয়েক দিনযাবত জ্বর, কাশী, গলা ব্যাথাজনিত কারণে গুরুতর অসুস্থ এনসিসি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা শহীদ উল্যাহ মজুমদার (৫০) আজ ১২ মে মঙ্গলবার বিকাল ৫টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের কালাগাজী মজুমদার বাড়ির সন্তান তিনি। মৃত্যুকালে স্ত্রী ও ২ মেয়ে রেখে যান তিনি।

এদিকে করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রামে গতকাল একজন ব্যাংকার মারা গেছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত চলন্ত গাড়িতে এই ব্যাংকারের মৃত্যু হয়। তার নাম জামশেদ হায়দার চৌধুরী। তিনি চট্টগ্রামের আগ্রাবাদ শাখা এনসিসি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) ছিলেন। সর্বশেষ ২৮ এপ্রিল তিনি কর্মস্থলে উপস্থিত ছিলেন।

জামশেদ হায়দার এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা ওয়াজি উল্লাহ ভূঁইয়ার জামাতা ছিলেন। তাঁর বাসা চট্টগ্রাম নগরের মেহেদীবাগের এম্বাসি ভবনে।

জামশেদ হায়দারের ভাই জিয়া হায়দার জানান, তাঁর ভাই তিন থেকে চার দিন জ্বরে ভুগছিলেন। শ্বাসকষ্টও শুরু হয়। আজ সকালে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে ব্যক্তিগত গাড়ি করে ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যেতে বলেন। মেডিকেলে নেওয়ার পথে গাড়িতেই জামশেদ মারা যান।

জিয়া হায়দার বলেন, ‘জামশেদের স্ত্রীও জ্বরে ভুগছেন। আমাদের ধারণা, তাঁরা দুজনই করোনায় সংক্রমিত হন। কিন্তু ফৌজদারের চিকিৎসকেরা আমার ভাইকে চিকিৎসা দিলেন না। গাড়িতে আমার ভাই মারা গেল।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া