adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

করোনার ধাক্কায় এবার স্থগিত হয়ে গেলো অস্ট্রেলিয়ায় ১৬ ওভারের ইনডোর ক্রিকেট বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক : করোনার ধাক্কায় স্থগিত হয়ে গেল অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য বিশ্বকাপ। এটা আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ নয়, চলতি বছরের অক্টোবর মাসেই অস্ট্রেলিয়াতে ইনডোর ক্রিকেট বিশ্বকাপের আসর বসার কথা ছিলো। কিন্তু করোনার ধাক্কায় তা স্থগিত করে দেওয়া হয়েছে। ২০২১ সালে হবে ইনডোর ক্রিকেট বিশ্বকাপ, জানিয়ে দিয়েছেন আয়োজকরা।

বিশ্বজুড়ে জেরবার করোনায়। মারণ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিশ্বের বেশিরভাগ দেশেই এখন লকডাউন চলছে। বেশিরভাগ খেলাতেই ফুলস্টপও পড়ে গিয়েছে। এমনিতেই করোনার কারণে অলিম্পিক, ইউরো কাপ, কোপা আমেরিকার মতো মেগা ইভেন্ট স্থগিত করে দেওয়া হয়েছে। স্থগিত রয়েছে আইপিএলও। জুন পর্যন্ত সমস্ত ক্রিকেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। এমন অবস্থায় এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েই সংশয়ে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা।

তাই কোনও রকম ঝুঁকি না নিয়েই এবার ইনডোর ক্রিকেট বিশ্বকাপ এক বছরের জন্য পিছিয়ে দেওয়া হল। ১১ তম ইনডোর বিশ্বকাপ হবে ২০২১ সালের অক্টোবর মাসে। বাইশ গজের নিয়মের থেকে এই ইনডোর ক্রিকেটের নিয়ম অনেকটাই আলাদা। এখানে প্রতি দলে আট জন করে থাকেন আর খেলা হয় ১৬ ওভার করে। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া