adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনস্টগ্রামে পাওলো দিবালা, আমি আবারও করোনা জয় করেছি, এবার মাঠে ফিরবো

স্পোর্টস ডেস্ক : দিবালা ভক্ত তথা ফুটবলপ্রেমীদের জন্য ভালো খবর। ইতালির তারকা ফুটবলার পাওলো দিবালা করোনভাইরাস থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। গতকাল বুধবার (৬ মে) নিজেই এ কথা জানিয়েছেন জুভেন্টাস স্ট্রাইকার। গত ছয় সপ্তাহেরও বেশি অপেক্ষা করার পরে তাকে আর কোয়ারেন্টাইনে থাকার প্রয়োজন নেই বলে জানা গেছে৷
করোনা আতঙ্ক কাটিয়ে গত মঙ্গলবার থেকে প্র্যাকটিস শুরু করে দিয়েছে জুভেন্টাস।

ফুটবলাররা আলাদা আলাদাভাবে অনুশীলন করেন। ক্লাবের অফিসিয়াল টুইটারে এই খবর দেওয়া হয়েছে। পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ইতালি পৌঁছে গেলেও তাকে রাখা হয়েছে ১৪ দিনের কোয়ারেন্টাইনে। তারপরই অনুশীলনে নামবেন সিআর সেভেন।

রোনালদো প্র্যাকটিসে না থাকলেও প্রথম দিন থেকেই অনুশীলনে নেমে পড়লেন অধিনায়ক জর্জিও চিলেনি ও লিওনার্দো বুনুচ্চি। সকলেই ফেস মাস্ক পরেই ক্লাবে পৌঁছান। এই দু’জন ছাড়াও অনুশীলনে যোগ দেন অ্যারন রামসে, জুয়ান কুয়াদ্রাদো, মাতিয়া ডি সিগ্লিও, ফেডারিকো বার্নার্ডেসি এবং ড্যানিয়েল রুগানি।

কিছুদিনের মধ্যেই জুভেন্টাসের দুই তারকা ফুটবলার মাঠে নামবেন। দিবালা ইনস্টাগ্রামে একটি আনন্দদায়ক ছবি পোস্ট করে লেখেন, আমার মুখটি সব বলে, আমি শেষ পর্যন্ত কোভিড-১৯ থেকে নিরাময় পেয়েছি।

এর আগে গত ২১ শে মার্চে ২৬ বছর বয়সি ইতালির এই তারকা একটি ইনস্টাগ্রাম পোস্টে নিশ্চিত করেছিলেন যে তিনি এবং তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনি কোভিড-১৯ সংক্রমিত হয়েছেন। তাদের পরীক্ষা পজিটিভ পাওয়া গেছে। এপ্রিলের শুরুতে যখন তিনি সুস্থ হয়ে ওঠেন, তখন দিবালা জানিয়েছিলেন তিনি অনেক ভাল বোধ করছেন। -ইনস্টগ্রাম থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া