adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহামারির মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া লস অ্যাঞ্জেলেসে কি করছেন

বিনােদন ডেস্ক : করোনার ভয়ে লকডাউন ঘোষণার আগে থেকেই বন্ধ করে দেওয়া হয় সমস্ত সিনেমা, সিরিয়ালের শুটিং। ফলে শিল্পী, কলাকুশলীরা আপাতত দরজায় তালা দিয়েই কাটাচ্ছেন দিন। সেই তালিকায় প্রিয়াঙ্কা চোপড়াও রয়েছেন। তবে মহামারি যখন দাপট দেখাচ্ছে গোটা বিশ্ব জুড়ে, সেই সময় নিকের সঙ্গে রয়েছেন পিগি। অর্থাৎ মার্কিন মুলুকে রয়েছেন তিনি।

নিক জোনাসের সঙ্গেই দিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। তবে নিউ ইয়র্কে নয়, পিগি রয়েছেন লস অ্যাঞ্জেলেসে নিক এবং তার বাড়িতে। ক্যালিফোর্নিয়ায় নিজের বাড়িতে থেকেই একের পর সাহায্যের বার্তা নিয়ে এগিয়ে আসছেন প্রিয়াঙ্কা। আবার কখনো বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টরের সঙ্গে কথা বলে করোনা সম্পর্কে মানুষকে ওয়াকিবহাল করতে শুরু করেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

এবার লস অ্যাঞ্জেলেসে থেকেই নিজের নতুন ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা। যেখানে তাকে একেবারে মেকআপ ছাড়া দেখা যাচ্ছে। এই প্রথম নিজের মেকআপ ছাড়া ছবি প্রিয়াঙ্কা শেয়ার করলেন বলে অনেকে মন্তব্য করতে শুরু করেছেন। দেখুন পিগির সেই ছবি…

রঙের উৎসবের পরই নিক জোনাসের সঙ্গে মার্কিন মুলুকে পাড়ি দেন প্রিয়াঙ্কা চোপড়া। আম্বানি-কন্যা ইশার হোলি পার্টিতে হাজিরা দেওয়ার পর মুম্বাই ছেড়ে পুনেতে হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে বন্ধু নাতাশা পুনাওয়ালার বাগান বাড়িতেই রঙের উৎসবে মেতে ওঠেন পিগি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া