adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভদ্রলোক ভারতের বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন

স্পাের্টস ডেস্ক : বিরাট কোহলি, শচীন টেন্ডুলকারের পর কপিল দেব। লকডাউনে পুরুষদের চুল ও দাঁড়ি কাটার সমস্যা সমাধানের উপায় নিজেই বের করলেন ভারতীয় ক্রিকেটাররা।
টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি তার বেটারহাফ-কে দিয়ে মাথার চুল কাটিয়েছেন। আর কিংবদন্তি শচীন টেন্ডুলকার আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই নিজের চুলের ছাঁট দিয়েছেন। আর ভারতের প্রথম বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন কপিল দেব লকডাউনে মাথা মুড়িয়েই ফেললেন। নুন-মরিচ দাড়ি রেখে, ভারতের ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়কের শেভেন চেহারার ছবি টুইটারে পোস্ট করে নিজের সঙ্গে তুলনা করেছেন সৈয়দ কিরমানি।- কলকাতা টোয়েন্টি ফোর
লকডাউনে পুরুষদের সবচেয়ে বড় সমস্যা চুল-দাড়ি কাটা। সেলুন বন্ধ থাকায় বাড়িতে ট্রিমার চালিয়ে দাড়ি কাটার ব্যবস্থা কোনওরকমে হয়ে গেলেও সমস্যা হয়েছে চুল নিয়ে। ক্রিশ্চিয়ানো রোনালদো থেকে বিরাট কোহলি। লকডাউনে ফুটবল ও ক্রিকেট সার্কিটের দুই গ্লোবাল সুপারস্টারের চুল কাটার ভিডিও সাম্প্রতিক সময়ে ভাইরাল হয়েছে ইন্টারনেটে। দু’টি ক্ষেত্রেই তাদের হেয়ার ডিজাইনার হয়ে ধরা দিয়েছিলেন তাদের বেটার-হাফরা (স্ত্রী)।
তারপর অজি ওপেনার ডেভিড ওয়ার্নার মহামারী চলাকালীন অক্লান্ত পরিশ্রম করে চলা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের শ্রদ্ধা জানাতে অনলাইনে টাক পড়ে যাওয়ার অনুরোধ করেছিলেন।
সোমবারই নিজেই নিজের চুল কাটেন শচীন। গৃহবন্দি শচীন টেন্ডুলকারের চুল কাটার ভিডিও ভাইরাল হল ইন্টারনেটে। রোনালদো ও বিরাটটা চুল কাটতে তাদের স্ত্রীদের সাহায্য নিলেও নিজেই নিজের হেয়ার ডিজাইনার হন মাস্টার-ব্লাস্টার। তার নয়নাভিরাম স্কোয়্যার কাটের সঙ্গে পরিচিত অনুরাগীরা। কিন্তু হেয়ার-কাটেও যে তিনি সমান পারদর্শী, তার পরিচয় করাতে সম্প্রতি ইনস্টাগ্রামে নিজেই নিজের চুল কাটার কয়েকটি ছবি পোস্ট করেছেন টেন্ডুলকার।-জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া