adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বোর্ডের কোনো কর্মকা-ে জাভেদ ওমরকে না রাখতে বিসিবিকে বলেছে আইসিসি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিমকে ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো পদে দায়িত্ব না দেওয়ার জন্য জানিয়েছে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা-আইসিসি। তার বিরুদ্ধে দলের তথ্য পাচারের অভিযোগ উঠেছে। ২০ এপ্রিল সোমবার ক্রিকেট ভিত্তিক নিউজ পোর্টাল ক্রিকবাজের বরাত দিয়ে বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জাভেদ ওমরকে বাংলাদেশ নারী দলের সর্বশেষ দুই সিরিজে ম্যানেজারের দায়িত্ব দিয়েছিলো বিসিবি। আর চলতি বছর অনুষ্ঠিত নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে তার বিরুদ্ধে দলের তথ্য পাচারের বিষয়ে সন্দেহজনক কার্যকলাপের দৃষ্টিগোচর হয় আইসিসির। কিন্তু তিনি বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার ছিলেন বলেই আইসিসি তার বিরুদ্ধে কোনো আইনি পদক্ষেপ নেয়নি।

নাম প্রকাশ না করা শর্তে বিসিবির এক অফিসিয়াল বলেছে, হ্যাঁ, আইসিসি আমাদের অবহিত করেছে বিষয়টি এবং তাকে ভবিষ্যতে কোনো ইভেন্টে না রাখার ব্যাপারে জানিয়েছে। সত্যি কথা বলতে এটা খুবই হতাশাজনক। জাভেদ ওমর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে ৪০টি টেস্ট ও ৫৯টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। বিসিবি খুব শিগগিরই জাভেদ ওমরের ব্যাপারে আলোচনায় বসবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া