adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিসেস বাংলাদেশ অবনী প্রতিদিন ৪০ পরিবারের দায়িত্ব নিচ্ছেন

বিনোদন ডেস্ক : করোনাকালে অসহায় পরিবারের জন্য কাজ করে যাচ্ছেন মিসেস বাংলাদেশ ২০১৯ এর বিজয়ী মুনজারিন অবনী। এই মিসেস বাংলাদেশীর জনকল্যাণমূলক প্রতিষ্ঠান “ মুনজারিন অবনী ফাউন্ডেশন” খাদ্য দ্রব্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছে।

ফাউন্ডেশন জানায়, আজ নতুন বাজার ও মিরপুর মিলিয়ে মোট ৫০টি পরিবারের মাঝে শুকনা খাবার তুলে দেওয়া হয়েছে। এছাড়া প্রতিদিন ৪০টি পরিবারের দায়িত্বও নিজের হাতে তুলে নিয়েছেন মিসেস বাংলাদেশ ২০১৯ – মুনজারিন অবনী।

মিসেস বাংলাদেশ ২০১৯ এর মনজারিন অবনীর “মুনজারিন অবনী ফাউন্ডেশন” জানিয়েছে- ইতিমধ্যে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় আমাদের উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। আমরা আসলে ডোনেশন কিংবা দান এই শব্দগুলো ব্যাবহার করে কাউকে ছোট করতে চাই না। তাই “উপহার” শব্দটি ব্যবহার করেছি।

অনেকের কাছে হয়তো বা মনে হতে পারে আমাদের পরিমান অনেক কম। কিন্তু আমরা প্রতিনিয়ত চিন্তা করি কিছু অসচ্ছল মানুষের পাশে দাঁড়ানোর।

আজ হয়তোবা ৪০ জনের পাশে দাঁড়িয়েছি তো কাল ৫০। আমরা কোনো ফ্যাম কিংবা বেনিফিটের জন্য এসব কাজ করছি না।

আসলে বলতে পারেন পুরাটাই অবনী আপুর মানবিক দায়িত্বের বহিপ্রকাশ। যদিও বিভিন্ন এলাকা লকডাউন থাকার কারণে ইচ্ছা থাকার সত্ত্বেও আমরা যেতে পারছি না। কিন্ত আমাদের টিম সব বাধা পেরিয়ে হলেও মানুষের মুখে হাসি ফুটাতে ব্যস্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া