১৮ই এপ্রিল, ২০২০ ইং | ৫ই বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

adv

বমি, মাথাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হেফাজত আমিরকে এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায়

নিজস্ব প্রতিবেদক : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির অসুস্থ শাহ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে পুরান ঢাকার গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হেফাজত আমিরের ছেলে ও সংগঠনটির প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী বলেন, বাবার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো। তবে ওনার কিছু পরীক্ষা-নিরীক্ষা ও উন্নত চিকিৎসার প্রয়োজন।

তিনি বলেন, এজন্য বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শে দুপুর ১টা ৫ মিনিটের দিকে উনাকে একটি বেসরকারি এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে এসে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে ১১ এপ্রিল বিকেল সাড়ে ৫টার দিকে বমি, মাথাব্যথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যায় নিয়ে আল্লামা শফীকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এদিকে সোমবার দুপুরের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আল্লামা শফীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। পরে হেফাজত আমিরের ছেলে এক বিবৃতি ও ফেসবুক লাইভে এসে মৃত্যুর বিষয়টি সঠিক নয় বলে জানান। তিনি গুজবে কান না দেওয়ারও আহ্বান জানান।

চলতি বছরে আগেও কয়েক দফা অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন ১০৩ বছর বয়সী আল্লামা শফী। দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্টে এবং হজমজনিত সমস্যায় ভুগছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2020
M T W T F S S
« Mar    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া