adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটাররা অসহায়দের আর্থিক সহায়তা দিলেন

নিজস্ব প্রতিবেদক : এবার নিজ দেশের অসহায় মানুষদের পাশে দাড়ালেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী যুবা টাইগাররা। কারণ করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশজুড়ে বন্ধ রয়েছে গণপরিবহন। এমনকি বন্ধ রয়েছ বিভিন্ন শপিং মল বা মার্কেট, অফিস। তার ওপর করোনার প্রাদুর্ভাব ঠেকাতে এলাকায় এলাকায় জারি করা হচ্ছে লকডাউন। ফলে বর্তমানে তাদের রোজগারের পথ বন্ধ। এমন ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তায় আড়াই লাখ টাকা প্রদান করলো টাইগার যুবারা।

এ ব্যাপারে গতকাল বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রিকেটার্স অ্যাসোসিয়েন অব বাংলাদেশ (কোয়াব) জানায়, করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা কোয়াবের তহবিলে আড়াই লাখ টাকা প্রদান করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা সকলেই অবগত যে, দেশব্যাপী করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের সহায়তায় ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) বর্তমান ও সাবেক সকল ক্রিকেটার, সংগঠক ও শুভানুধ্যায়ীদের নিয়ে আর্থিক তহবিল গঠনের উদ্যোগ গ্রহণ করেছে। সেই প্রেক্ষাপটে দেশের চুক্তিবদ্ধ প্রথম শ্রেণীর সকল ক্রিকেটারদের পর বিশ্বকাপজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ ও সম্মিলিতভাবে আড়াই লাখ টাকা কোয়াবের সহায়তা তহবিলে প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এর আগে করোনা মোকাবিলায় আর্থিক সহায়তা করেছে জাতীয় দলের চুক্তিবদ্ধ ১৭ জন ক্রিকেটারসহ মোট ২৭ জন ক্রিকেটার। তারা মোট ৩১ লাখ টাকা অনুদান দিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া