adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গায়িকা কণিকার কারণে দক্ষিণ আফ্রিকা ক্রিকেটারদের ঘুম হারাম

স্পোর্টস ডেস্ক : যে হোটেলে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল উঠেছিল, ওই হোটেলে ছিলেন কনিকা কাপুর। আর তার শরীরেই ধরা পড়ে প্রাণঘাতি করোনা। তাতে পুরো প্রোটিয়া দলের সদস্যদের ঘুম হারাম। তারা এখন কোয়ারেন্টাইনে, সেই সাথে মাথায় করোনার শঙ্কা।

করোনাভাইরাস আতঙ্কের কারণে ভারত থেকে কোনো ম্যাচ না খেলেই দেশে ফিরে গেছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। কিন্তু ভারত ছাড়লে কী হবে? করোনা-আতঙ্ক তো ঠিকই পিছু তাড়া করছে তাদের। ভারত থেকে ফেরার দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারদের সবাইকেই গৃহবন্দী থাকার পরামর্শ দেওয়া হয়েছে। যাতে করে অন্য কেউ তাদের সংস্পর্শে আসতে না পারে। কিন্তু তারা যদি আগেই সংক্রমিত হয়ে থাকেন।

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা লক্ষৌনোর যে হোটেলে উঠেছিলেন, সে হোটেলে ছিলেন সদ্য লন্ডন-ফেরত কনিকাও। লন্ডন থেকে ভারতে ফেরার পর গৃহবন্দী থাকা তো দূরে কথা, উল্টো বিভিন্ন পার্টি-অনুষ্ঠানে ঘুরে বেড়িয়েছেন এই গায়িকা। শারীরিক দুর্বলতা অনুভব করা সত্ত্বেও কাউকে এ ব্যাপারে কিছু জানাননি তিনি। সমালোচনার মুখে পড়ে পরে নিজেই জানিয়েছেন মুম্বাই বিমানবন্দরে থার্মাল স্ক্রিনিং-এর মাধ্যমে পরীক্ষার পর তিনি ছাড়া পেয়েছিলেন। তবুও কনিকার এই খামখেয়ালিপনা মানতে পারছেন না কেউ।

জানা গেছে, গত ১৪ থেকে ১৬ মার্চ ডি কক-ডু প্লেসিদের সঙ্গে লক্ষৌণের তাজ হোটেলে ছিলেন কনিকা। একটা পার্টিতেও অংশ নিয়েছিলেন। দক্ষিণ আফ্রিকার কিছু ক্রিকেটারের সঙ্গেও তাকে মেলামেশা করতে দেখা গেছে, এটা নিশ্চিত করেছে হোটেলের সিসিটিভি ফুটেজ। কিন্তু মেলামেশার মাত্রাটা ঠিক কতটুকু ছিলো, কেউ নিশ্চিত নয়। হোটেলের বুফেতে খাওয়া, অতিথিদের সঙ্গে আলাপচারিতা করা, অনুষ্ঠানে অংশ নেওয়া, সবকিছুই করেছেন কণিকা। আর এই খবরেই রাতের ঘুম হারাম হয়ে গেছেন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারদের।

করোনাভাইরাসের সংক্রমণ যেন না হয়, সে জন্য আগামী দুই মাস সব ক্রিকেট-কার্যক্রম স্থগিত করেছে দক্ষিণ আফ্রিকা। কিন্তু এখন গোটা দক্ষিণ আফ্রিকান স্কোয়াডই যে বিপদের মুখে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া