adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

করােনাভাইরাস আতঙ্ক- ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় আগামী ২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। সোমবার (২৩শে মার্চ) বিকেলে দেশের করোনা পরিস্থিতি নিয়ে সচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়া্রুল ইসলাম।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, করোনার প্রাদুর্ভাবের কারণে প্রধানমন্ত্রী আমাদের কিছু নির্দেশনা দিয়েছেন, সে অনুযায়ী ২৬ মার্চ সরকারি ছুটি, ২৭ ও ২৮ মার্চ সাপ্তাহিক ছুটির সঙ্গে ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছেন। ৩ ও ৪ এপ্রিল সাপ্তাহিক ছুটি যুক্ত হবে। করোনাভাইরাসের বিস্তৃতির কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস বলেন, এটি একটি বৈশ্বিক প্রার্দুভাব। স্বাস্থ্য বিভাগের সঙ্গে প্রতিটি মন্ত্রণালয় কাজ করছে। সামরিক-বেসামরিক বাহিনী সবাই একযোগে কাজ করছে। জনগণের কথা বিবেচনায় নিয়েই প্রধানমন্ত্রী এ নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে বিস্তারিত আলোচনা করেছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কীর মূল অনুষ্ঠান, স্বাধীনতা দিবসে অনুষ্ঠানসহ বেশি কিছু অনুষ্ঠান রাষ্ট্রপতির সঙ্গে আলোচনা করে তিনি বাদ দিয়েছেন। সরকার যে সকল পদক্ষেপ নিচ্ছে সেখানে বর্তমানে যে প্রাদুর্ভাবের আশঙ্কা রয়েছের সবাই মিলে কাজ করলে আমরা এ সফল হব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া