adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরবন্দি বিরাট-আনুষ্কা প্রেমে মশগুল, ভক্তরা বলছে সুখবর আসুক শিগগির

স্পাের্টস ডেস্ক : সারা বছর দুজনেই ব্যস্ত থাকেন। আর এই সময়টাতে তো তাদের এক সঙ্গে থাকারই কথা ছিলো না। কারণ, সামনেই আইপিএল। বিরাট কোহলির এখন বেঙ্গালুরু শিবিরে ব্যস্ত থাকার কথা। আর বাংলার পেসার ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত থাকার কথা অনুষ্কার। কিন্তু করোনাভাইরাসের আতঙ্ক সব ল-ভ- করে দিয়েছে। গোটা দেশ কার্যত স্তব্ধ।

রোববার জনতা কার্ফ্যু ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী। তার আগে থেকেই অবশ্য বিরাট ও অনুষ্কা শর্মা ঘরবন্দি। দেশের মানুষকেও হোম কোয়ারান্টিনে থাকার আহ্বান জানিয়েছিলেন তারা।

ঘরবন্দি এই সময়টাতে একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরুষ্কা। প্রেমে মশগুল তারা। কখনও আবার সচেতনতার ভিডিও পোস্ট করছেন তারা। দেখাচ্ছেন, করোনার প্রকোপ থেকে বাঁচতে ঠিক কীভাবে হাত ধুতে হবে। শনিবার অবশ্য দুজনেই ছিলেন একটু অন্য মেজাজে। আর সেটা আনুষ্কার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবি থেকেই বোঝা গেলো। কোহলির সঙ্গে ঘরবন্দি অনুষ্কার সেই ছবিতে প্রেম মাখামাখি। নো মেকআপ লুক অনুষ্কার। আর ফানি ফেস বিরাটের। হঠাৎ পাওয়া এই অবসরে দুজনে মেতেছেন প্রেমে। এই ছবি যেন সেটাই বলে দেয়।

অত্যুৎসাহী ভক্তকূল আবার এই ছবিতে সুখবরের গন্ধ খুঁজতে নেমে পড়েছেন। একজন লিখেছেন, খুব তাড়াতাড়ি যেন সুখবর শুনতে পাই। আরেকজন আবার এই বক্তব্যের সমর্থন করে লিখেছেন, ‘আমিও এটাই বলতে চাইছিলাম। সুখবরের অপেক্ষায় রয়েছি আমরা। কেউ কেউ আবার সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শও দিয়েছেন। কিন্তু প্রেম তো আর এসবে আটকে থাকে না। ঘরবন্দি বিরাট-আনুষ্কার রোমান্স অব্যহত রয়েছে।-জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া