adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধানমন্ডিতে পাপিয়ার আরেক আস্তানার সন্ধান

ডেস্ক রিপাের্ট : নরসিংদী যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়া ওরফে পিউয়ের আরেকটি পাপের আস্তানার সন্ধান পাওয়া গেছে। রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ওই আস্তানাটি। আওয়ামী লীগের প্রায় ২ ডজন প্রভাবশালী নেতা ও নেত্রীর সহায়তায় বেপরোয়া হয়ে উঠেছিলেন এই পাপিয়া। রিমান্ডে জিজ্ঞাসাবাদের দ্বিতীয় দিন বুধবার (২৬ ফেব্রুয়ারি) পাপিয়া নিজেই এ তথ্য দেন বলে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা।

পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে উদ্ধৃত করে তদন্ত সংশ্লিষ্টরা জানান, ক্ষমতাসীন দলের এসব নেতা-নেত্রীকে নিয়মিত মোটা অঙ্কের টাকা দিতেন পাপিয়া। এই সুযোগে নরসিংদী জেলা মহিলা যুব লীগের সাধারণ সম্পাদকের পদ ভাগিয়ে নেন তিনি। আর ওইসব নেতাদের মধ্যে কয়েকজন মন্ত্রী-এমপিও আছে। কয়েকজন সাবেক এমপিও পাপিয়াকে আশ্রয় প্রশ্রয় দিতেন। তদন্তকারী সংস্থা, এসব নেতাদের বিষয়ে সরকারের ঊর্ধ্বতন মহলকে জানিয়েছে।

রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর থেকে পাপিয়ার অপরাধ জগতের শুরু থেকে শেষ সব বিষয় সামনে চলে আসছে। এরই মধ্যে ধানমন্ডি এলাকায় পাপিয়ার আরেকটি ‘পাপের সাম্রাজ্যের’ সন্ধান পাওয়া গেছে। ধানমন্ডিস্থ আবাহনী ক্লাব সংলগ্ন একটি বাড়ির ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানে সুন্দরী তরুণী মেয়েদের অনৈতিক কাজের জন্য পাঠাতেন পাপিয়া। আর সেখানকার বেশির ভাগ কাস্টমার ছিলেন নেতারা। এসব খদ্দের নেতাদের জন্য রাজধানীর একটি সরকারি মহিলা কলেজের কিছু ছাত্রী পাপিয়ার মাধ্যমে ওই ফ্ল্যাটে যাতায়াত করতেন।

এ বিষয়ে র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন,পাপিয়ার কাছ থেকে পাওয়া তথ্যগুলো ব্যাপকভাবে অনুসন্ধান চালানো হচ্ছে। পাপিয়ার অনেক সহযোগী আছে, এখন পর্যন্ত তারা ধরা ছোঁয়ার বাইরে আছে। আমরা তাদেরও আইনের আওতায় নিয়ে আসতে কাজ করে যাচ্ছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া