adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়র সাঈদ খোকন জানালেন, চুড়িহাট্টায় ক্ষতিগ্রস্ত ২১ জনকে চাকরি, দুই জনকে দোকান ও আট জনকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে

ডেস্ক রিপাের্ট : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে সাংবাদিকদের একথা জানান।তিনি জানান, আগামী ২ সপ্তাহের মধ্যে উচ্চশিক্ষিত আরো ৪ জনকে দক্ষতা অনুযায়ী চাকরি দিবে দক্ষিণ সিটি কর্পোরেশন। গত বছর এই দিনে, চুড়িহাট্টায় কেমিক্যালের আগুনে প্রাণ ঝরেছিলো ৬৭ জনের। চ্যানেল২৪ ও ৭১টিভি

তিনি আরও বলেন, আমি চাইলেই একজনকে সরকারি চাকরি দিতে পারি না। এই চাকরি দিতে আমাকে অনেক জায়গা থেকে অনুমতি নিতে হয়েছে। আর অগ্নিকাণ্ডের পর আমাদের অভিযান ও মনিটরিং শেষে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েই আমরা সেখান থেকে এসেছি। এরপরও যারা আমাদের কাছে সাহায্যের জন্য এসেছেন, আমরা আমাদের সাধ্যমত করেছি। আগামীতেও কেউ এলে আমরা চেষ্টা করব।

পুরান ঢাকার চুড়িহাট্টায় ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনার ভোর থেকেই ওয়াহেদ ম্যানশনের সামনে নিহতদের স্মরণে কালো ব্যাচ ধারণ করে স্থানীয়রা। এছাড়া কোরআন খতম ও দোয়া মাহফিলে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছে বিভিন্ন সামাজিক সংগঠন।

বিচার ও ক্ষতিপূরণের দাবিতে চলচে গণস্বাক্ষর কর্মসূচি। এসময়, সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন চুড়িহাট্টায় ক্ষতিগ্রস্থদের অনেকেই। এলাকাবাসী দাবি জানায়, এমন ঘটনা যেনো আর না ঘটে সেজন্য সরকারের কঠোর ব্যবস্থা নিতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া