১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিয়ে করলেন চিত্রনায়ক সুমিত ও মডেল নীলাঞ্জনা

বিনােদন ডেস্ক : গত মাসে বাগদান, এ মাসেই বিয়ে। শুভ কাজটা দ্রুতই সেরে ফেললেন মিশন এক্সটিম’ খ্যাত চিত্রনায়ক সুমিত সেনগুপ্ত। কনে মডেল নীলাঞ্জনা ঘোষ।

সুমিত জানান, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে হয় তাদের হলুদ অনুষ্ঠান। রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে ১৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন সুমিত ও নীলাঞ্জনা। সেখানে দুই পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত হন চলচ্চিত্র ও টেলিভিশনের তারকারা।

সুমিত বলেন, ‘আমাদের ভেতর দীর্ঘদিনের বোঝাপড়া ছিল। আমরা দুজন দুজনকেই পছন্দ করেছি। তারই ফলাফল বিয়েতে গড়াল। আমরা সত্যিই আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য আশীর্বাদ করবেন।’

২০১২ সালে একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন সুমিত সেনগুপ্ত। এরপর ছোট পর্দার পথ মাড়িয়ে পদার্পণ ঘটে বড় পর্দায়। তার মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘সেদিন বৃষ্টি ছিল’, ‘মিয়া বিবি রাজি’, ‘মহুয়া সুন্দরী’ ও ‘পদ্মার প্রেম’ ইত্যাদি। বর্তমানে ‘মিশন এক্সট্রিম’- সিনেমায় নায়ক হিসেবে কাজ করছেন।

অন্যদিকে বিজ্ঞাপনচিত্রে কাজ করার ভেতর দিয়ে দুই বছর আগে মিডিয়ায় যাত্রা শুরু হয় নীলাঞ্জনা ঘোষের। তিনিও নিয়মিত কাজ করছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া