adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খা‌লেদা জিয়া য‌দি তার কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে আবেদন করেন, তা হলে সরকার তার প্যারোলে মুক্তির বিষয়টি বিবেচনা করবে

ডেস্ক রিপাের্ট : কারাবন্দি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্যারোল মুক্তির বিষয়ে পরিবার কিংবা বিএনপির পক্ষ থেকে কোথায় আবেদন করেছে তা জানেন না স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেছেন, নিয়মানুযায়ী প্যারোলের এই আবেদন হয় আদালতে নতুবা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে। বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া য‌দি তার কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে আবেদন করেন, তাহলে সরকার তার প্যারোলে মু‌ক্তির বিষয়‌টি বিবেচনা করে দেখবে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের তাড়াইলে তিন দিনব্যাপী ইসলা‌মি ইজতেমায় প্রধান অতিথি হিসেবে যোগদানের পর সাংবা‌দিক‌দের প্র‌শ্নের জবাবে তি‌নি এ মন্তব্য করেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সর্বোচ্চ গুরুত্ব দি‌য়ে কারাব‌ন্দি খালেদা জিয়ার চি‌কিৎসা ‌সেবা নি‌শ্চিত করছে সরকার। তার প‌রিবার কিংবা দলের পক্ষ থেকে প্যারোলে মু‌ক্তি চেয়ে কোনও আবেদন করা হয়নি। আবেদন পেলে সরকার সব‌দিক বিবেচনা করে সিদ্ধান্ত নেবে।

তাড়াইল উপজেলার ইছাপশর-বেলংকা গ্রামে তিন দিনব্যাপী ইসলামি ইজতেমার শেষ দিনে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। ইজতেমায় সভাপতিত্ব করেন মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ। এ ইজতেমায় হাজার হাজার মুসল্লি অংশ নেন।

ইজতেমায় প্রধান অতিথির বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী জঙ্গিবাদ,মাদক ও দুর্নীতিবিরোধী চলমান আন্দোলনকে সফল করতে সবার সহযোগিতা চান।

তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। কিন্তু কোনও ধর্মকে কেউ কটাক্ষ করলে তা মেনে নেবে না সরকার। শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহর ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ।

এ সময় উপস্থিত ছিলেন ইসলাহুল মুসলিমিন পরিষদের চেয়ারম্যান ও শোলাকিয়া ঈদগাহের ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ, ময়মনসিংহ-৯ আসনের এমপি মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ও আল খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ইমাম কাসিম রশীদ আহম্মদ প্রমুখ।-পূর্বপশ্চিম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া