১৪ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ২রা ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সিরিজ খেলতে শনিবার আসছে জিম্বাবুয়ে, রোববার বাংলাদেশ দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের বিরুদ্ধে পূর্ণাঙ্গ ক্রিকেট সিরিজ খেলতে শনিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকায় আসছে জিম্বাবুয়ে। বিকেল পাঁচটায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে দলটি।

সিরিজ খেলার জন্য দলের সদস্যদের নাম আগেই ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। আগামী রোববার একমাত্র টেস্টের জন্য বাংলাদেশ দল ঘোষণা করবে বিসিবির নির্বাচক কমিটি। আগামী সোমবার মুমিনুল হকের নেতৃত্বাধীন দলটি মিরপুর মাঠে অনুশীলন শুরু করবে।

দুই দল এক ম্যাচের টেস্ট, তিনটি ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। শুরুতে মাঠে গড়াবে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ। বাংলাদেশের পাকিস্তান সফরের দ্বিতীয় ধাপ শেষ হওয়ায় জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়েই ঘরের মাঠে নামবে লাল-সবুজের দল।

আগামী ১৮ ও ১৯ ফেব্রুয়ারি বিসিবি একাদশের বিরুদ্ধে দু’দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। ২২ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে। সিরিজের তিনটি ওয়ানডে ম্যাচ হবে সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচগুলো যথাক্রমে ১, ৩ ও ৬ মার্চ মাঠে গড়াবে। এরপর ঢাকায় ফিরে আসবে দু’দল। মিরপুরে ৯ ও ১১ মার্চ দুটি টি-টোয়েন্টি হবে। পরে ১২ মার্চ ঢাকা ছাড়বে জিম্বাবুয়ে দল। প্রতিটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ হবে দিবা-রাত্রির।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া