১৩ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১লা ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নিজ নিজ জেলায় সংবর্ধনা পেলেন আকবর, অভিষেক, তামিম, হৃদয়, শামীম ও জয়

স্পোর্টস ডেস্ক : অনূর্ধ-১৯ বিশ্বকাপ দলের অধিনায়ক আকবর আলীকে বহন করা গাড়ি রংপুর পৌঁছানোর পর তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন জেলা প্রশাসশক আসিব আহসান, সিটি মেয়র মোস্তাফিজুর রহমান ও মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার ফারুক। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে আকবরকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে আকবর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সবার দোয়া ও ভালোবাসায় আজ এতদূর আসতে পেরেছি। আগামীতেও দেশের আরও বেশি সফলতা অর্জনে দৃঢ় প্রতিজ্ঞা নিয়েই মাঠে নামবো আমরা। পরে আকবর তার নিজ বাড়ি পশ্চিম জুম্মাপাড়ায় যান। এ সময় নেচে গেয়ে এলাকাবাসী তাকে বরণ করে নেয়।

ঢাকা থেকে বাড়ি যাওয়ার উদ্দেশে নভোএয়ারের একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে দুপুর সাড়ে ১২টায় পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ।
একই দিনে যুব বিশ্বকাপ দলের আরেক সদস্য নড়াইলের কৃতি সন্তান অভিষেক দাস অরণ্য নিজ জন্মভূমি পৌঁছেই প্রথমে ছুটে যান ক্রিকেট নায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজার বাড়িতে। তখন মাশরাফির মা হামিদা মর্তুজা বলাকা অভিষেককে দৌড়ে এসে বুকে জড়িয়ে নেন। পরে নিজ হাতে তাকে মিষ্টি খাইয়ে দেন।
আজ দুপুরে যশোর বিমান বন্দরে পৌঁছান তিনি। পরে সেখান থেকে নাগরিক সমাজের ব্যানারে মটরসাইকেল, জিপ গাড়ি, প্রাইভেটকারের বহনে নড়াইলে নিয়ে যাওয়া হয় তাকে।
সেখানে পাঁচশতাধিক মোটরসাইকেল ও ফুলদিয়ে সজ্জিত একটি খোলা জিপ শোভাযাত্রা সহকারে অভিষেককে নড়াইলবাসী বরণ করে নেন।

এদিকে তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয় নিজ জেলা বগুড়ার বনানী এলাকায় পৌঁছালে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ আবু শেখ ফুলেল শুভেচ্ছায় তাদের বরণ করে নেন। এরপর পুলিশি নিরাপত্তার মধ্যদিয়ে তাদের নিয়ে আসা হয় বগুড়া শহরের সাতমাথায়। সেখানে তাদের মিষ্টিমুখ করান ক্রীড়া সংস্থার সদস্যরা। খুব শিগগিরই দুই কৃতি সন্তানকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হলে জানা আবু শেখ।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে জেলা প্রশাসন সংবর্ধনা দিয়েছে।

চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান প্রথমে দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন। পরে শামীম ও জয় উপস্থিত ক্রীড়ামোদীদের উদ্দেশ্যে নিজেদের অনুভূতি প্রকাশ করেন। এ সময় চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া