১৩ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১লা ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কবি নির্মলেন্দু গুণ সিসিইউতে ভর্তি

নিজস্ব প্রতিবেদক : কবি নির্মলেন্দু গুণ জ্বর ও শারীরিক দুর্বলতায় গুরুতর অসুস্থ। তাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে শারীরিক অসুস্থতার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ল্যাব এইডের ডা. বরেন চক্রবর্তীর তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নির্মলেন্দু গুণের মেয়ে মৃত্তিকা গুণ। তিনি বলেন, বাবার কয়েক দিন ধরেই জ্বর ছিল। এ সময়টাতে পানি কম খাওয়া হয়েছে। কিডনিতেও একটু সমস্যা আছে। পাশাপাশি নিউমোনিয়া আছে বলে ধারণা করা হয়েছে। এখন কিছু টেস্ট করানো হয়েছে। টেস্টের প্রতিবেদন আসার পর বোঝা যাবে কতটা সিরিয়াস।

ল্যাবএইড হাসপাতালের মিডিয়া ও বিপণন কর্মকর্তা মেহের খুদা দীপ জানান, বুধবার রাতে কবি নির্মলেন্দু গুণকে হাসপাতালে নিয়ে আসা হয়। গায়ে জ্বর নিয়ে তাকে হাসপাতালে আনা হয়। তিনি ভীষণ দুর্বলও ছিলেন। পরে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক বরেণ চক্রবর্তীর পরামর্শে তাকে সিসিইউতে ভর্তি করা হয়। তবে তিনি শঙ্কামুক্ত।”

কবি নির্মলেন্দু গুণ বাংলা সাহিত্যে অবদানের জন্য স্বাধীনতা পদক, একুশে পদক ও বাংলা একাডেমি পদক পেয়েছেন। বর্তমানে তার বয়স ৭৫ বছর।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া