১১ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ২৯শে মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সালমান খানকে বিয়ে করতে বললেন শিল্পা শেট্টি

বিনােদন ডেস্ক: ৩০ বছর ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে সালমান খানের বিয়ে নিয়ে আলোচনা চলছে। এ খবরটি সবসময়ই থাকে আলোচনার শীর্ষে। প্রিয় তারকার বিয়ের জন্য উদ্বিগ্ন থাকেন তার ভক্তরাও।

এবার এবার একই বিষয় নিয়ে বলিডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেট্টি মুখোমুখি হলেন সালমান খান। সম্প্রতি সালমানের বিগবস অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন শিল্পা। সালমান নিজেই ঘোষণা দিয়ে স্টেজে ডেকে নেন শিল্পাকে।

এরপর সালমান খান নাচছিলেন ‘লুটগায়ি তু লুট গায়ি’ গানটির সঙ্গে। সেই সময় সালমানকে খোঁচা নিয়ে শিল্পা বলেন,‘ বিয়েটা করেই দেখ, কী লুট গায়ি’।
শিল্পার কথা শুনে সালমান কান্নার ভঙ্গি করেন। এরপর শিল্পাকে নিয়ে ঢুকে পড়ের অনুষ্ঠানের মূল পর্বে। নানা বিষয় নিয়ে কথা হতে থাকে তার সঙ্গে। সালমান খানের সঙ্গে নাচের শিল্পাও। বরবারের মতো হাসিতে খুুশিতে দর্শক মাতান শিল্পী।

নিজের আসন্ন ছবি নিকাম্মার প্রচারে বিগ বসের ঘরে গিয়েছিলেন শিল্পা। পাশাপাশি উইক এন্ড কা ওয়ারের সালমানের সঙ্গেও স্টেজ শেয়ার করেন শিল্পা। পুরোনো বন্ধু সালমনের সঙ্গে একটি মজাদার ভিডিও শেয়ার করে শিল্পা লেখেন, ‘সোয়াগাত নেহি করোগে হামারা’।

আগামী সপ্তাহেই অনুষ্ঠিত হবে বিগ বসের গ্র্যান্ড ফিনালে। তার আগে বিগ বসের ঘরে প্রতিযোগীদের যোগ ব্যায়াম শেখাতে দেখা যাবে শিল্পাকে। ইতোমধ্যেই সামনে এসেছে সেই প্রোমো।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া