adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ভারতীয় ব্যাটসম্যানের উদ্ভট রান-আউট

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের মঞ্চেই দেখা হয়েছিলো ভারত আর পাকিস্তানের। সেটি ছিলো সেমিফাইনাল। প্রথম সেমিফাইনালে ভারত পাকিস্তানকে হারিয়ে পৌঁছে যায় ফাইনালে।
শিরোপা জয়ের ম্যাচে আজ তারা মোকাবেলা করছে বাংলাদেশের। পাকিস্তানের বিপক্ষে ওই ম্যাচে উদ্ভট রান-আউটের ঘটনা ঘটেছিল। একপ্রান্তে দৌঁড় দিয়েছিলেন পাকিস্তানের দুই ব্যাটসম্যান। আজ বাংলাদেশের বোলিং তোপে অসহায় ভারতীয় দুই ব্যাটসম্যানও একই কা- করে সোশ্যাল সাইটে আলোচনার জন্ম দিলেন।

ভারতীয় দলের ইনিংসের ৪৩তম ওভারের ঘটনা। রকিবুল হাসানের বল ঠেলে দিয়েই রান নিতে ছোটেন ধ্রুব। অপর প্রান্তে থাকা অথর্ব আনকোলেকার বুঝতে পারেন যে রান নেওয়া সম্ভব না। তিনি ধ্রুবকে বারণ করেন আসতে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। দুজনেই চলে এসেছেন একপ্রান্তে। মজার ব্যাপার হলো, তাদের ক্রিজে ফেরা এতটাই ক্লোজ ছিল যে, কাকে আউট ঘোষণা করা হবে সেটা জানতে তৃতীয় আম্পায়ারের শরণ নিতে হয়। রিপ্লে দেখে ২২ রান করা ধ্রুবকে আউট ঘোষণা করেন আম্পায়ারা।

এর আগে পাকিস্তান-ভারত সেমিফাইনালে এমন কা- করেছিল পাকিস্তানের ব্যাটসম্যানরা। ক্রিজের দুই প্রান্তে থাকা দুই ব্যাটসম্যান কাসিম আকরাম এবং রোহেইল নাজিরের রান ছিল যথাক্রমে ৯ এবং ৪১। বল করছিলেন ভারতের রবি বিষ্ণু। স্ট্রাইকে কাসিম। বিষ্ণুর করা দ্বিতীয় বলটি ঠেলে দিয়েই রান নিতে ছোটেন তিনি।

অপর প্রান্তে থাকা অধিনায়ক রোহেইলও ছুট দেন। দুজনে উইকেটের মাঝামাঝি যাওয়ার পর বুঝতে পারেন, রান নেওয়া সম্ভব নয়। তাই এই দুই ব্যাটসম্যানের মধ্যে কে কার আগে ক্রিজে পৌঁছবে তাই নিয়ে শুরু হয় প্রতিযোগিতা! শেষ পর্যন্ত কাসিমকেই রান-আউট ঘোষণা করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া