১১ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ২৯শে মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘সাহসী দৃশ্যে আমার কোনো আপত্তি নেই’

বিনোদন ডেস্ক : অভিনেত্রী পল্লবী মুখার্জি। কলকাতার টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে বিশেষ খ্যাতি পান। অল্ট বালাজির ‘গান্দি বাত থ্রি’ ও ‘ক্লাস অব ২০২০’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি।

দুটো ওয়েব সিরিজেই সাহসী দৃশ্যে দেখা গেছে পল্লবীকে। এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি এগুলোকে ‘সাহসী’ দৃশ্য বলব না, কারণ আমার কাছে সব দৃশ্যই সমান। চরিত্রেই প্রয়োজনেই এমন দৃশ্য করেছি। অভিনয়কে একটি শিল্প হিসেবে মনে করি। ‘গান্দি বাত থ্রি’ এবং ‘ক্লাব অব ২০২০’ ওয়েব সিরিজে আমার চরিত্রই এমন। গল্প ও চিত্রনাট্যের জন্য হট দৃশ্য প্রয়োজন ছিল।

তিনি আরো বলেন, এ ধরনের দৃশ্য কতক্ষণ থাকবে তা নির্মাতাদের উপরই ছেড়ে দিয়েছি। চরিত্র ও চিত্রনাট্যের প্রয়োজনে সাহসী দৃশ্যে আমার কোনো আপত্তি নেই। কিন্তু এটি সঠিকভাবে উপস্থাপন করতে হবে। আর সবচেয়ে বড় কথা দৃশ্যটিতে আমাকে স্বস্তিবোধ করতে হবে।

পল্লবীর জন্ম কলকতায়। ২০১৫ সালে ‘মীরাক্কেল’ কমেডি শোয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে ‘মীরা’ বাংলা টিভি ধারাবাহিকে তার অভিষেক হয়। এরপর ‘ভোতু’, ‘পটল কুমার গানওয়ালা’, ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে অভিনয় করেছেন। এখানেই শেষ নয়, ‘তারেক মেহতা কা উল্টা চশমা’, ‘ঝাঁসি কি রানি’ হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গেছে। খুব শিগগির কালার্স টিভিতে প্রচার হবে ‘ব্যারিস্টার বহু’। এতেও অভিনয় করছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া