৯ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ২৭শে মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

অসুস্থ এন্ড্রু কিশোর গান গাইলেন (ভিডিও)

বিনোদন ডেস্ক : আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। ক্যানসারে আক্রান্ত হয়ে বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

তার চিকিৎসার তহবিল সংগ্রহের জন্য সিঙ্গাপুরে কনসার্টের আয়োজন করা হয়েছে। আজ রোববার সন্ধ্যায় সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। এতে গাইবেন সংগীতশিল্পী—সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি ও মোমিন বিশ্বাস। এতে এন্ড্রু কিশোর উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এদিকে আজ সকালে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস একটি ভিডিও তার ফেসবুকে পোস্ট করেছেন। এতে দেখা যায়—বিছানায় বসে আছেন এন্ড্রু কিশোর। তার পাশে মোমিন বিশ্বাসসহ অনেকে রয়েছেন। কিছুক্ষণ পর ‘জীবনের গল্প’ শিরোনামে শ্রোতাপ্রিয় গানের অংশ বিশেষ যৌথভাবে গান এন্ড্রু কিশোর।

গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। তিনি হরমোনজনিত সমস্যায়ও ভুগছিলেন। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। এড্রেনাল গ্লান্ডও বড় হয়ে গিয়েছিল। যদিও এই গায়কের সঠিক রোগ নির্ণয় করা যাচ্ছিল না। সর্বশেষ সিঙ্গাপুরে বায়োপসি রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হন এন্ড্রু কিশোর ক্যানসারে ভুগছেন।

এন্ড্রু কিশোরের গাওয়া শ্রোতাপ্রিয় গানের মধ্যে উল্লেখযোগ্য হলো— ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যখানে’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘বেদের মেয়ে জোছনা আমায় কথা দিয়েছে’, ‘তুমি আমার জীবন আমি তোমার জীবন’, ‘ভালো আছি ভালো থেকো’, ‘তুমি মোর জীবনের ভাবনা’ প্রভৃতি।

https://www.facebook.com/mominul.biswas.3

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া