adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিকুর রহিম ও ইমরুল কায়েস খেলবেন বিসিএলে

নিজস্ব প্রতিবেদক : নিরাপত্তার ধুঁয়ো তুলে পাকিস্তান সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান ও উইকেটকিপার মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) অষ্টম আসরের প্রথম রাউন্ডেও খেলেননি তিনি। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে ছিলেন এই ক্রিকেটার। বঙ্গবন্ধু বিপিএলে খেলার সময় চোট পান তিনি। এখন মুশফিক পুরোপুরি সুস্থ।

একই কারণে বিসিএলের প্রথম রাউন্ডে খেলা হয়নি ইমরুল কায়েসেরও। ফলে পাকিস্তান সফরে টেস্ট দলে বিবেচিত হননি এই ওপেনার। তবে চলতি প্রথম শ্রেণির ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে খেলবেন এই দুই ব্যাটসম্যান। দুজনই এখন ফিট। মঙ্গলবার বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার ফিটনেস টেস্ট দিয়েছেন দুই ক্রিকেটার। তাতে পাসও করেছেন তারা। ফলে বিসিএল বাধা কেটেছে জাতীয় দলের এই দুই ব্যাটিং স্তম্ভের।
আগামী শুক্রবার বিসিএলের দ্বিতীয় রাউন্ড শুরু হবে। ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে খেলবেন ইমরুল। আর উত্তরাঞ্চলের পক্ষে মাঠ মাতাবেন মুশফিক। কোনো ফ্র্যাঞ্চাইজি না পাওয়ায় বিসিবির তত্ত্বাবধানে আছে দলটি। এ পর্বে মুখোমুখি হবে দুই দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে ম্যাচটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া